• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

গোধরার মতো পরিস্থিতির হুমকি, মন্ত্রীর কড়া বিরোধিতায় বিরোধী এবং নেটিজেনরা

বিরোধী নেতা আর সাধারণ মানুষের তরফ থেকে কর্নাটকের বিজেপি মন্ত্রী, সিটি রবির কড়া সমালোচনা করা হয়েছে। একদিন আগে তিনি বলেছিলেন, বর্তমান পরিস্থিতি শেষ হতে পারে গোধরার মতো পরিস্থিতি দিয়ে।

 গোধরার মতো পরিস্থিতির হুমকি, মন্ত্রীর কড়া বিরোধিতায় বিরোধী এবং নেটিজেনরা

রবি বলেছিলেন, যদি আপনারা ভুলে যান সংখ্যাগরিষ্ঠ ধৈর্য হারালে কী ঘটনা ঘটে, কী ঘটনা ঘটেছিল গোধরার ক্ষেত্রে। সমাজের সংখ্যাগরিষ্ঠ অংশ সেই ঘটনা পুনরাবৃত্তি করতে সক্ষম। তাদের ধৈর্য পরীক্ষা যেন না কা হয়, মন্তব্য করেছিলেন তিনি।

কর্নাটকের বর্তমান মন্ত্রী আদতে প্রাক্তন মন্ত্রী তথা বর্তমান বিধায়ক ইউটি খাদেরের কথার উত্তর দিচ্ছিলেন। তিনি বলেছিলেন, সরকার সংশোধিত নাগরিকত্ব আইন লাগুর চেষ্টা করলে রাজ্য উড়ে যাবে। প্রসঙ্গত বৃহস্পতিবার ম্যাঙ্গালুরুতে পুলিশের গুলি চালনার পরে বিজেপি সাধারণ সম্পাদক বিধায়ক খাদেরকে দায়ী করেছিলেন। তাঁর সঙ্গে যোগাযোগ করা হলে মন্ত্রী বলেন, খাদেরের মতো লোক গোধরার আগুন লাগিয়েছিলেন। উদাহরণ দিতে গিয়ে তিনি বলেছেন, হনুমানের ল্যাজে আগুন লাগানোর পুরো লঙ্কা পুড়ে গিয়েছিল।

রাজ্যের কংগ্রেস নেতা দীনেশ গুণ্ডু রাও বলেন, সিটি রবি যা বলেছেন, তা উত্তেজক হুমকি। তিনি আরও বলেন, পুলিশের উচিত ওই মন্ত্রীর বিরুদ্ধে মামলা দায়ের করে হেফাজতে নেওয়া। সাংবিধানিক পদে থেকে তার এই ধরনের কথা বলা উচিত হয়নি, মন্তব্য করেছেন এই কংগ্রেস নেতা।

নেটিজেনরাও এই মন্তব্যের প্রতিবাদ করেছেন। অনেকে আবার মন্ত্রীর কাছে ক্ষমা চাওয়ার দাাবি করেছেন। অনেকে আবার কথা ফেরত নেওয়ার দাবি করেছেন।

English summary
Opposition leaders come down heavily on Karnataka Minister CT Ravi for his remark on Godhra
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X