• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

যোগী রাজ্যের বাজেট অধিবেশনের প্রথমদিনেই তুলকালাম, গ্যাস সিলিন্ডার নিয়ে বিক্ষোভ বিরোধীদের

বাজেট অধিবেশনের প্রথম দিনেই তুলকালাম উত্তরপ্রদেশ বিধানসভায়। পিঠে গ্যাস সিলিন্ডার নিয়ে বিধানসভায় ঢুকে স্লোগান দিতে শুরু করেন বিরোধী দলের বিধায়করা। রাজ্যপাল আনন্দীবেল পাটেল ভাষণ দিতে শুরু করার সঙ্গে সঙ্গে স্লোগান দিতে শুরু করেন বিরোধীরা। যার জেরে ব্যহত হয় রাজ্যপালের ভাষণ।

বিধানসভায় বিক্ষোভ বিরোধীদের

বিধানসভায় বিক্ষোভ বিরোধীদের

উত্তর প্রদেশ বিধানসভার বাজেট অধিবেশন শুরুর প্রথম দিনেই তুলকালাম। রান্নার গ্যাসের দাম বৃদ্ধি, কর্মসংস্থান এবং সিএএ-র প্রতিবাদে ওয়েলে নিমে স্লোগান দিতে শুরু করেন বিরোধী দলের বিধায়করা। প্ল্যাকার্ড নিয়ে যোগী সরকারের অব্যবস্থার বিরুদ্ধে সরব হন তাঁরা।

ভাষণ সম্পূর্ণ করতে পারলেন না রাজ্যপাল

ভাষণ সম্পূর্ণ করতে পারলেন না রাজ্যপাল

রাজ্যপালের ভাষণ দিয়ে বাজেট অধিবেশন শুরু হয়। সেই নিয়ম মেনেই উত্তর প্রদেশের রাজ্যপাল আনন্দীবেন পাটেল ভাষণ গিতে শুরু করেন। সঙ্গে বিক্ষোভ শুরু করেন বিরোধীরা। সিএএ, এনআরসির প্রতিবাদে সরব হন তাঁরা। বিরোধী বিধায়করা অভিযোগ করতে থাকেন সিএএ, এনআরসি চালু করে বিজেপি সরকার মুসলিমদের টার্গেট করছেন।

গ্যাসের সিলিন্ডার নিয়ে বিক্ষোভ

গ্যাসের সিলিন্ডার নিয়ে বিক্ষোভ

রান্নার গ্যাসের দাম বৃদ্ধির প্রতিবাদে বিধানসভায় গ্যাসের সিলিন্ডার পিঠে নিয়ে বিক্ষোভ দেখান বিরোধী বিধায়করা। কংগ্রেস বিধায়করা বিধানসভার বাইরে প্রতিবাদ শুরু করেন। মূল্য বৃদ্ধির প্রতিবাদে সেখানে রাস্তায় রিকশায় থাকা যাত্রীদের টমেটো বিতরণ করতে শুরু করেন তাঁরা। নিজের চেয়ারে বসে বিরোধী বিধায়কদের বিক্ষোভ চুপ করে দেখেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।

২০২১-এর লড়াইয়ের আগেই পৌঁছতে হবে সুবিধাজনক জায়গায়, দলের নেতানেত্রীদের বিশেষ নির্দেশ মমতার

English summary
Opposition creat chaos in UP assemby in Budget session
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X