• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ত্রিপুরার নির্বাচনে বাধাদান ও রিগিং-এর অভিযোগ! কমিশনে দরবার সিপিএম, কংগ্রেসের

ত্রিপুরার ভোটে রিগিং এবং ভোটারদের বাধাদানের অভিযোগ তুলল বিরোধী সিপিএম এবং কংগ্রেস। বৃহস্পতিবার ত্রিপুরার দুটি আসনের মধ্যে পশ্চিম ত্রিপুরা আসনে

ভোটগ্রহণ হচ্ছে। বেশ কিছু জায়গা থেকে হিংসার খবরও পাওয়া গিয়েছে। যেমন বাগমা বিধানসভার ২০ নম্বর বুথ। বিরোধীদের অভিযোগ এখানে বিজেপির আক্রমণের শিকার মহিলারা। অন্যদিকে ত্রিপুরা পূর্ব লোকসভা আসনে ভোট নেওয়া হবে ১৮ এপ্রিল।

ত্রিপুরার নির্বাচনে বাধাদান ও রিগিং-এর অভিযোগ! কমিশনের দরবারে সিপিএম, কংগ্রেস

সাত সকালেই ভোট দেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব। বিরোধী নেতা মানিক সরকার, সিপিএম প্রার্থী শঙ্করপ্রসাদ দত্ত, কংগ্রেস প্রার্থী সুবল ভৌমিক, বিজেপি প্রার্থী প্রতিমা

ভৌমিক সকাল সকাল ভোট দেন।

ত্রিপুরার নির্বাচনে বাধাদান ও রিগিং-এর অভিযোগ! কমিশনের দরবারে সিপিএম, কংগ্রেস

কংগ্রেস প্রার্থী সুবল ভৌমিক অভিযোগ করেন বিজেপি ভোটারদের বুথে ঢুকতে বাধা দিচ্ছে। বিজেপির বিরুদ্ধে রিগিং-এর অভিযোগ করেছেন তিনি। তিনি সংবাদ মাধ্যমকে বলেন, মোহনপুর, বিশালগড়, বক্সানগর, ধনপুর এবং আরও অন্য জায়গায় বুথগুলি দখল করেছে বিজেপি। তিনি কমিশনের কাছে বিষয়টি নিয়ে অভিযোগও দায়ের করেছেন।

সিপিএম প্রার্থী শঙ্করপ্রসাদ দত্ত বলেছেন, দলীয় কর্মীদের কাছ থেকে রিগিং-এর অভিযোগ পাওয়ার পর পর্যবেক্ষক এবং পুলিশের কাছে বামদলের পক্ষ থেকে অভিযোগ দায়ের করা হয়েছে। বিরোধী নেতা মানিক সরকার বলেছেন, বিজেপি কর্মীরা ভোটারদের বাধা দিচ্ছে। বহু বুথে তারা এজেন্ট দিতে পারেননি বলেও জানিয়েছেন তিনি। রাজ্যে তাদের শক্তিশালী সংগঠন থাকতেও যদি এজেন্ট না দিতে পারেন, তাহলে রাজ্যের পরিস্থিতি কী সহজেই অনুমেয় বলে মন্তব্য করেছেন তিনি।

যদিও মুখ্যমন্ত্রী বিপ্লব দেব বলেছেন, উৎসবের মেজাজে মানুষ ভোট দিয়েছেন। ভোটদান প্রক্রিয়া সম্পূর্ণ শান্তিপূর্ণ বলে মন্তব্য করেছেন তিনি। উদয়পুরে তিনি বলেন, রাজ্যের মামুষ নরেন্দ্র মোদীকে ফের একবার প্রধানমন্ত্রী পদে দেখতে চান। তাই উৎসাহের সঙ্গেই তাঁরা বিজেপিকেই ভোট দিচ্ছেন।

হিংসা, ভোটদানে বাধা দেওয়া প্রসঙ্গে ডিআইজি অরিন্দম নাথ বলেছেন, বল কোনও ঘটনা ঘটেনি।

English summary
Opposition CPI(M) and the Congress in Tripura alleged of rigging and intimidation of voters
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X