• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অনুরাগ বলতে শুরু করলেই সংসদে বিরোধীরা স্লোগান তুললেন 'গোলি মারনা বনধ করো'

লোকসভা অধিবেশন শুরু হতেই শোরগোল পড়ে গিয়েছে সংসদে। বিজেপি সাংসদ অনুরাগ ঠাকুর বলতে শুরু করলেই বিরোধীরা স্লোগান দিতে শুরু করেন 'গোলি মারনা বনধ করো'। মুহূর্তের মধ্যে সরগরম হয়ে ওঠে অধিবেশন কক্ষ। শেষে হস্তক্ষেপ করতে বাধ্য হন স্পিকার ওম বিড়লা। বিরোধীদের স্লোগান বন্ধ করতে বলেন তিনি।

অনুরাগকে আক্রমণ সংসদে

অনুরাগকে আক্রমণ সংসদে

বিজেপি সাংসদ অনুরাগ ঠাকুর সংসদে বলতে উঠলেই বিরোধীরা স্লোগান দিতে শুরু করেন। গোলি মারনা বনধ করো স্লোগান দিতে থাকেন বিরোধীরা। এই নিয়ে উত্তাল হয়ে ওঠে লোকসভা। শেষে স্পিকার বিরোধীদের শান্ত হওয়ার অনুরোধ জানান, এবং বলতে থাকেন সংসদে স্লোগান দেওয়া বন্ধ করুন।

অনুরাগ ঠাকুরের বিতর্কিত মন্তব্য

অনুরাগ ঠাকুরের বিতর্কিত মন্তব্য

কয়েকদিন আগে দিল্লিতে নির্বাচনী প্রচারে গিয়ে শাহিনবাগের আন্দোলনকারীদের গুলি করে মারার কথা বলেছিলেন বিজেপি সাংসদ অনুরাগ ঠাকুর। এই নিয়ে সমালোচনা তুঙ্গে উঠেছিল। একাধিক বিজেপি সাংসদ অনুরাগ ঠাকুরের এই মন্তব্যকে সমর্থন জানিয়েছিলেন। এমনকী যোগী আদিত্যনাথও প্রচারে এসে গুলি করে মারা

 কমিশনের কড়া বার্তা

কমিশনের কড়া বার্তা

অনুরাগ ঠাকুরের বিরুদ্ধে নির্বাচন কমিশনে নালিশ জানিয়েছিল কংগ্রেস। সেই অভিযোগ পাওয়ার পরেই রিপোর্ট তলব করে কমিশন। এবং অনুরাগকে তারকা প্রচারকদের তালিকা থেকে বাদ দিতে বলা হয় বিজেপিকে। কিন্তু বিজেপির পক্ষ থেকে জানানো হয় তারকা প্রচারকদের তালিকা থেকে বাদ দিলেও প্রচার থেকে সরানো হবে না অনুরাগকে।

English summary
Opposition chant Goli Marna Bandh Karo in Parliament
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X