India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

যাত্রী মাত্র একজন, অমৃতসর থেকে দুবাইয়ের দিকে রওনা দিল এয়ার ইন্ডিয়ার বিমান

Google Oneindia Bengali News

অমৃতসর থেকে দুবাই একটিমাত্র যাত্রী নিয়ে উড়ল এয়ার ইন্ডিয়ার বিমান। দুবাইয়ের ভারতীয় ব্যবসায়ী এস পি সিং ওবেরয় অমৃতসর থেকে যখন দুবাইগামী বিমানে চড়েন তখন দেখেন সেই বিমানে ইকোনমি–ক্লাসে তিনি একাই যাত্রী, যা দেখে তিনি খুবই অবাক হয়ে যান।

যাত্রী মাত্র একজন, অমৃতসর থেকে দুবাইয়ের দিকে রওনা দিল এয়ার ইন্ডিয়ার বিমান

দুবাইয়ে গোল্ডেন ভিসা নিয়ে ১০ বছর ধরে থাকছেন ওবেরয়। তিনি বুধবার এয়ার ইন্ডিয়ার দুবাইগামী বিমানে অমৃতসর থেকে ভোর ৩টে ৪৫ নাগাদ চড়েন। তিনঘণ্টার মধ্যে তিনি একাই দুবাইতে পৌঁছে যান। বিমানে সফরকালীন তিনি ক্রু সদস্যদের সঙ্গে ছবি তোলেন এবং কোনও বাধা ছাড়াই তিনি একাধিকবার বিমানে এ প্রান্ত থেকে ওপ্রান্ত ঘুরে বেড়ান। তবে এ বিষয়ে এয়ার ইন্ডিয়ার পক্ষ থেকে কোনও বিবৃতি পাওয়া যায়নি।

এ ধরনের ঘটনা তৃতীয়বার ঘটল গত পাঁচ সপ্তাহের মধ্যে। যেখানে দুবাইগামী বিমান একটিমাত্র যাত্রী নিয়ে উড়েছে। গত ১৯ মে ভাবেশ জাভেরি নামে ৪০ বছরের এক যাত্রী এমিরেটস বিমানে করে মুম্বই থেকে দুবাই গিয়েছিলেন। তিনিও ওই বিমানে একমাত্র যাত্রী ছিলেন। তিনদিন আগে ওসওয়াল্ড রড্রিগাস মুম্বই থেকে দুবাইয়ে যান একা বিমান যাত্রী হিসাবে।

সঙ্কটকালে অক্সিজেন নিয়ে নোংরা রাজনীতির অভিযোগে বিদ্ধ কেজরি, তীব্র আক্রমণে বিজেপি সঙ্কটকালে অক্সিজেন নিয়ে নোংরা রাজনীতির অভিযোগে বিদ্ধ কেজরি, তীব্র আক্রমণে বিজেপি

চাহিদা তীব্র থাকার কারণে প্রাক–মহামারির সময়ে ভভারত-দুবাই রুটে বিমানগুলি সবচেয়ে লাভজনক ছিল। তবে মহামারি শুরুর পর থেকেই ভারত-দুবাই রুটের বিমান পরিষেবা চরম ক্ষতিগ্রস্থ হয়েছে। মহামারিটির দ্বিতীয় ওয়েভের কারণে চলতি বছরের এপ্রিল ও মে মাসে ভারত–দুবাই বিমান পরিষেবা ভালোরকমের ক্ষতির মুখে পড়েছে। কারণ ভারত থেকে কোনও যাত্রী আসা পছন্দ করছে না দুবাই কর্তৃপক্ষ।

English summary
only one passenger an air india flight flies from amritsar to dubai
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X