• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা সংক্রমণের বিরুদ্ধে লড়াইয়ে এগিয়ে চলেছে কেরল, ২৪ ঘন্টায় আক্রান্ত মাত্র ১

  • |

সারা দেশ জুড়ে করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে। মৃত ও আক্রান্তের সংখ্যার নিরিখে সব থেকে এগিয়ে রয়েছে মহারাষ্ট্র। কিন্তু দেশে যে রাজ্যে সব থেকে আগে করোনার সংক্রমণের খবর পাওয়া গিয়েছিল, সেই রাজ্য কেরলে ২৪ ঘন্টায় করোনা আক্রান্তের সংখ্যা মাত্র ১। বুধবার বিকেলে সাংবাদিক সম্মেলন করে এই তথ্য জানান, রাজ্যের মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন। কেরলের প্রশংসা করেছে স্বাস্থ্যমন্ত্রকও।

কেরলে ২৪ ঘন্টায় আক্রান্ত মাত্র ১

কেরলে ২৪ ঘন্টায় আক্রান্ত মাত্র ১

কেরলের মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন সাংবাদিক সম্মেলন করে জানিয়েছেন, কেরলে ২৪ ঘন্টায় আক্রান্তের সংখ্যা মাত্র ১। সব মিলিয়ে আক্রান্ত ৩৮৭ জন। এই মুহুর্তে সক্রিয় আক্রান্ত হলেন ১৬৭ জন। এখনও পর্যন্ত মৃত্যু হয়েছে মাত্র ২ জনের।

প্রশাসনকে ধন্যবাদ রাহুলের

প্রশাসনকে ধন্যবাদ রাহুলের

কেরল জুড়েই করোনা পরিস্থিতির উন্নতি হয়েছে। গত ১৬ দিনে ওয়ানাড়ে একজনও আক্রান্ত হননি। যার জন্য নিজের সাংসদ এলাকার প্রশাসনকে ধন্যবাদ জানিয়েছেন কংগ্রেস সাংসদ রাহুল গান্ধী।

দেশের প্রথম করোনা আক্রান্ত কেরলেই

দেশের প্রথম করোনা আক্রান্ত কেরলেই

দেশের প্রথম করোনা আক্রান্তের খোঁজ পাওয়া গিয়েছিল কেরলেই। চিন থেকে আসা ছাত্র করোনায় আক্রান্ত হয়েছিলেন। প্রায় ১০০ দিন আগে সেখানে করোনা আক্রান্তের সন্ধান পাওয়া গিয়েছিল। এরপর থেকে দীর্ঘদিন আক্রান্তদের নিরিখে দেশে শীর্ষেই ছিল কেরল। কিন্তু দেশব্যাপী করোনা মহামারীর রূপ নিলেও, কেরলে আস্তে আস্তে পরিস্থিতি নিয়ন্ত্রণে এসেছে এবং আক্রান্তের সংখ্যাও হ্রাস পাচ্ছে।

দেশের মধ্যে সুস্থতার হারও বেশি কেরলে

দেশের মধ্যে সুস্থতার হারও বেশি কেরলে

দেশের মধ্যে করোনা থেকে সুস্থতার হারও বেশি কেরলে। সেখানে সুস্থতার হার প্রায় ৪২ শতাংশ। এই পরিসংখ্যান সারা দেশের গড়ের থেকে বেশি। অন্যদিকে এই পরিসংখ্যান সারা বিশ্বের তুলনায় ১.৫ গুণ বেশি। অন্যদিকে মৃত্যুর হারও কম সেখানে।

English summary
Only one COVID 19 case reports from Kerala on Wednesday
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X