• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

‘‌এটা তো শুধু ট্রেলার’‌, আম্বানির বাড়ির সামনে বিস্ফোরক কাণ্ডে উদ্ধার হুমকি চিঠিতে কী লেখা জেনে নিন

  • By Autri
  • |

বৃহস্পতিবার মুকেশ আম্বানির মুম্বইয়ের বাড়ির বাইরে থেকে উদ্ধার ২০টি জিলেটিন স্টিক সহ একটি এসইউভি গাড়ি। তবে এই বিস্ফোরকের সঙ্গে পাওয়া গিয়েছে একটি চিঠিও। চিঠির বক্তব্য একেবারেই নাটকীয় ভঙ্গিমায় লেখা, '‌এটা তো শুধু ট্রেলার’‌। এই ঘটনার তদন্তে নেমেছে মুম্বই ক্রাইম ব্রাঞ্চ ও এটিএস একযোগে।

‘‌এটা তো শুধু ট্রেলার’‌, আম্বানির বাড়ির সামনে বিস্ফোরক কাণ্ডে উদ্ধার হুমকি চিঠিতে কী লেখা জেনে নিন

গাড়িতে চালকের আসনের পাশে রাখা চিঠির বিষয়বস্তু শুক্রবারই প্রকাশ্যে আনা হয়। আম্বানি পরিবারকে উল্লেখ করে হুমকি চিঠিতে বলা হয়েছে, বন্দোবস্ত করা হচ্ছে, পরবর্তী সময় '‌এই উপাদানগুলি (‌বিস্ফোরক জিলেটিন স্টিক)‌ আরও বিকশিত হয়ে আপনার কাছে পৌঁছে যাবে।’‌ চিঠিতে হিন্দিতে লেখা হয়েছে, '‌এটা তো শুধু একটি ট্রেলার। নীতা বৌদি, মুকেশ দাদা, পরিবার এটা তো শুধু এক ঝলক। পরবর্তী কালে এই জিনিসগুলো সম্পূর্ণ অবস্থায় আপনার কাছে আসবে এবং পুরো বন্দোবস্ত হয়ে গিয়েছে।’‌

পুলিশ অনুমান করছে, অভিযুক্ত নিজেই পুলিশকে ডেকে মুকেশ আম্বানির বাড়ির কাছে পার্ক করা এই গাড়ির বিষয়টি জানিয়েছে। মুম্বই পুলিশের এক সূত্রের খবর, বিস্ফোরক সহ গাড়ি মুকেশ আম্বানির বাড়ির সামনে রাখার পরিকল্পনা একমাস আগে থেকে করা হয়েছে। পুলিশ জানিয়েছে যে অভিযুক্ত ওই এসইউভি গাড়িটি মুকেশ আম্বানির বাসভবন '‌অ্যান্টিলিয়া’‌র সামনে দাঁড় করাবে ভেভেছিল কিন্তু সুরক্ষাজনিত কারণে তারা আম্বানির বাসভবন থেকে তা একশো মিটার দূরে দাঁড় করায়। পুলিশ এও জানিয়েছে যে অভিযুক্তরা এটা মনে করাতে চাইছে যে তারা আম্বানি পরিবারের গতিবিধির ওপর নজর রাখছে।

গাড়িটি বাজেয়াপ্ত করার পর মুম্বই পুলিশের ক্রাইম ব্রাঞ্চের আধিকারিকেরা সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখে এবং যে সময় আম্বানির বাড়ির সামনে এসইউভি গাড়িটি পার্ক করা হচ্ছিল সেই সময় সেখানে আরও একটি ইনোভা গাড়িও ছিল। পুলিশ সূত্রের খবর, জিলেটিন স্টিক সহ গাড়িটি পার্ক করে গাড়ির চালক ওই গাড়ি থেকে নেমে ইনোভাতে বসে যায়। স্করপিওতে বসা ওই চালকের মুখ সনাক্ত করা যায়নি, কারণ তার মুখে মাস্ক পরা ছিল।

বজ্র-বিদ্যুৎ সহ বৃষ্টিতে ভিজতে চলেছে বাংলার একাংশ! উত্তরবঙ্গ ও দক্ষিণবঙ্গের আবহাওয়ার রিপোর্ট একনজরে

English summary
only a trailer letter in suv with explosives outside mukesh ambanis mumbai house
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X