• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পেঁয়াজের দাম ২০০ টাকা ছুঁতেই রামবিলাস পাসোয়ানের বিরুদ্ধে মামলা! কোন অভিযোগ মন্ত্রীর বিরুদ্ধে

  • |

গত ৪ মাসে পেঁয়াজের দাম ২০ টাকা প্রতি কেজি থেকে বেড়ে দাঁড়িয়েছে ২০০ টাকায়। চোখের নিমেষে রোজ লাফিয়ে বাড়ছে ঝাঁঝালো সব্জির দাম। গত সপ্তাহে যা ছিল ১৫০ টাকা, তা সপ্তাহ পার হতেই প্রায় ২০০ টাকায় গিয়ে ঠেকেছে। এদিকে, পেঁয়াজ প্রসঙ্গে কেন্দ্রীয়মন্ত্রী রামবিলাস পাসওয়ানের বিরুদ্ধে দায়ের করা হয়েছে একটি মামলা।

পেঁয়াজের দাম কত ছুঁল?

পেঁয়াজের দাম কত ছুঁল?

পেঁয়াজের দাম বাড়তে বাড়তে শেষমেশ ছুঁয়ে ফেলল ২০০ টাকা প্রতি কেজির গণ্ডি। এদিকে, কেন্দ্রীয় খাদ্য ও সরবরাহ মন্ত্রী রামবিলাস পাসওয়ানের বিরুদ্ধে দায়ের হয়েছে একটি মামলা। আর তার কেন্দ্রতেও রয়েছে পেঁয়াজের দাম।

 কোন কারণে রামবিলাসের বিরুদ্ধে দায়ের হল মামলা?

কোন কারণে রামবিলাসের বিরুদ্ধে দায়ের হল মামলা?

মূলত , কেন্দ্রীয় মন্ত্রী রামবিলাস পাসওয়ানের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে মিথ্যা তথ্য পেশের জেরে। যে সমাজসেবী বিহারের মজফ্ফরপুরে এই মামলা দায়ের করেছেন, তিনি জানিয়েছেন যে রামবিলাস পাসওয়ান পেঁয়াজের দাম বৃদ্ধি কারণ হিসাবে কালোবাজারি ব্যবসাকে দায়ী করেছেন। যদিও ফলনের কমতিই আসল কারণ হিসাবে উঠে আসছে বে দাবি অভিযোগকারীরা। আর কেন্দ্রীয় মন্ত্রীর বিরুদ্ধে মিথ্যা তথ্য দেওয়ার জেরেই দায়ের হয়েছে মামলা।

কোন কেন ধারায় দায়ের হল মামলা?

কোন কেন ধারায় দায়ের হল মামলা?

কেন্দ্রীয় মন্ত্রীর বিরুদ্ধে সরবরাহ সংক্রান্ত প্রতারণা বিষয়ে ৪২০ ধারায় মামলা দায়ের হয়েছে। অপরাধে উস্কানি দেওয়া সম্পর্কে ৫০৬ ধারায় দায়ের হয়েছে মামলা। ৩৭৯ ধারায় চুরির দায়েও দায়ের হয়েছে মামলা।

কবে কমতে পারে পেঁয়াজের দাম?

কবে কমতে পারে পেঁয়াজের দাম?

মূলত , ফলনের কমতি আর পেঁয়াজের চাহিদাই দাম বাড়িয়ে দিয়েছে পেঁয়াজের। এমন প্রেক্ষাপটে ২০২০ জানুয়ারির মাঝামাঝি ছাড়া দামের কমতি সম্ভব নয় বলে জানা গিয়েছে। জানুয়ারির ১৫ এর পর থেকে পেঁয়াজের দাম কমতে পারে বলে মনে করা হচ্ছে।

বিধ্বংসী আগুনে ম্যাজিস্ট্রেট পর্যায়ের তদন্ত!মৃতদের পরিবারকে ১০ লক্ষ টাকা করে সাহায্য কেজরিওয়ালের

English summary
Onion Reacses Rs 200 , while case filed against Paswan .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X