• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রতি ১৫ সেকেন্ডে মহামারীর বলি ১ জন, বিশ্বে করোনা ভাইরাসে মৃত্যু ছাড়াল ৭ লক্ষ

করোনা ভাইরাসের থাবা এখনও বেড়েই চলেছে গোটা বিশ্বে। মহামারীতে গোটা বিশ্বে মৃত্যু ৭ লক্ষ অতিক্রম করল। প্রতি ১৫ মিনিটে ১ জন করে মারা যাচ্ছেন করোনা সংক্রমণে। মৃত্যুর পরিসংখ্যানে এগিয়ে রয়েছে আমেরিকা, ব্রাজিল, ভারত এবং মেক্সিকো।

করোনায় মৃত্যু ৭ লক্ষ ছাড়াল

করোনায় মৃত্যু ৭ লক্ষ ছাড়াল

করোনা সংক্রমণ ক্রমশ বাড়ছে গোটা বিশ্বে। ভারত মৃত্যুর হারে বিশ্বে তৃতীয়। এখনও পর্যন্ত গোটা বিশ্বে করোনা সংক্রমণে ৭ লাখেরও বেশি মানুষের মৃত্যু হয়েছে। সংবাদ সংস্থা রয়টার্সের দেওয়া তথ্যের হিসেবে বলছে ২৪ ঘণ্টায় ৫,৯০০ জন মারা যাচ্ছেন করোনা সংক্রমণে।

প্রতি ১৫ সেকেন্টে ১ জন মরছেন

প্রতি ১৫ সেকেন্টে ১ জন মরছেন

রয়টার্সের দেওয়া পরিসংখ্যান বলছে করোনা সংক্রমণে প্রতি ঘণ্টায় ২৪৭ জন করে মারা যাচ্ছেন বিশ্বে। আর প্রতি ১৫ সেকেন্ডে ১ জনের মৃত্যু হচ্ছে। করোনা সংক্রমণে শুধু আমেরিকাতেই মৃত্যু হয়েছে প্রায় ২ লক্ষের। তারপরেই রয়েছে ব্রাজিল। এবং তৃতীয় অবস্থানে রয়েছে ভারত।

করোনা পরীক্ষা কম ভারতে

করোনা পরীক্ষা কম ভারতে

করোনা পরীক্ষা অত্যন্ত কম হচ্ছে ভারতে। গতকাই বিশ্ব স্বাস্থ্য সংস্থার প্রধান বিজ্ঞানী সৌম্যা স্বামীনাথন দাবি করেছিলেন বিশ্বের অন্য যেকোনও দেশের থেকে কম পরীক্ষা করা হচ্ছে ভারতে। এটা অত্যন্ত উদ্বেগজনক বলে দাবি করেছিলেন তিনি।

নতুন করে সংক্রমণ বাড়ছে

নতুন করে সংক্রমণ বাড়ছে

প্রায় ৬ মাস হয়ে গেল তবু করোনা সংক্রমণ থেকে মুক্তির পথ পাচ্ছে না বিশ্ব। একাধিক দেশে নতুন করে সংক্রমণ ছড়াতে শুরু করেছে। অস্ট্রেলিয়া, জাপান, হংকং, বলিভিয়া, সুদান, ইথিওপিয়া, বেলজিয়াম, বুলগেরিয়া, উজবেকিস্তান, ইজরায়েলে নতুন করে করোনা সংক্রমণ ছড়াতে শুরু করেছে। একই সঙ্গে িচনেও বাড়ছে করোনা সংক্রমণ।

এবার কাশ্মীরেও নাক গলাচ্ছে চিন, ৩৭০ ধারা বাতিল নিয়ে 'এক্সপার্ট কমেন্ট' বেজিংয়ের

English summary
One person died in per 15 second due to coronavirus world deathtoll cross 7 lakh
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X