• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

আপনার কি আছে বড় ডিগ্রি? তবেই পাবেন বেঙ্গালুরুতে থাকার জায়গা

আপনার কী আছে বড় ডিগ্রি? তবেই পাবেন বেঙ্গালুরুতে থাকার জায়গা
Google Oneindia Bengali News

কে বলেছে যে ডিগ্রি কোনও কাজে লাগে না। বেঙ্গালুরুতে যে বাড়ি খোঁজেন তিনি বা তাঁরাই জানেন যারা ডিগ্রির আসল মূল্য বোঝেন। সেখানে ঘর বাড়ি পেতে গেলে বড় ডিগ্রি লাগে। না হলে সেখানে একটা ফ্ল্যাট তো ছেড়েই সামান্য একটা ফ্ল্যাট ভাড়াতেও পাবেন না। যেমন ম্যাট্রিমনিয়াল সাইটে আপনার ভালো পড়াশোনা ডিগ্রি এসব না থাকলে আপনাকে পাত্র এবং পাত্রী পক্ষ পছন্দই করবেন না, তেমনই আবার একইরকম ভাবে বেঙ্গালুরুতে আপনি যদি আইআইটি অথবা আইআইএম না হন তাহলে আপনাকে ফ্ল্যাট বা ভাড়া কিছুই দেওয়া হবে না।

আপনার কি আছে বড় ডিগ্রি? তবেই পাবেন বেঙ্গালুরুতে থাকার জায়গা

বেঙ্গালুরুতে একজন ব্যক্তির সঙ্গে সম্প্রতি এমন ঘটনাই ঘটেছে। সেই স্ক্রিনশট তিনি শেয়ার করেছেন। ব্রোকারের সঙ্গে তার কথা হচ্ছিল হোয়াটস অ্যাপে। আর সেখানেই দেখা যায় সমস্যা। যিনি বাড়ি ভাড়া দেবেন বা মালিক বাড়ি ভাড়া দেবেন না বলেছেন যদি না যে ভাড়া নেবেন তার আইআইএম এবং আইআইটি ডিগ্রি থাকে।

প্রিয়াংশ জৈন ওই ব্যক্তির নাম। তিনি ওই ভিডিও শেয়ার করেছেন। সেখানে তিনি দেখিয়েছেন যে কীভাবে তার বাড়ি ভাড়া পাওয়া বন্ধ হয়ে যায় যখন তার বাড়ির মালিক জানতে পারেন যে তার এমন কোনও বড় ডিগ্রি নেই। তিনি বলেছেন যে এটা হতে পারে যে আপনার ফ্ল্যাট বা বাড়ি পেতে সমস্যা হতে পারে যদি না আপনি বিবাহিত হন। একা ফ্ল্যাট পেতেও আপনি সমস্যায় পরতে পারেন। কিন্তু বেঙ্গালুরুতে গল্প অন্যরকম। এখানে আপনার ধর্ম বা আপনি সিঙ্গেল না বিবাহিত এসব কোনও সমস্যাই নয়। আপনার লিঙ্কডেন প্রোফাইলের উপর অনেকটা নির্ভর করছে এটা। এখানে আপনার প্রোফাইল যদি ভালো হয় তাহলে আপনি ভালো এবং আপনার পছন্দ মতো ফ্ল্যাট পেয়ে যাবেন।

.জৈনকে তার লিঙ্কডেন প্রোফাইল চাওয়া হয়েছিল যখন তিনি ফেসবুকের মাধ্যমে ফ্ল্যাট ভাড়া চেয়েছিলেন। যিনি ফ্ল্যাট ভাড়া দিতে চাইছিলেন তিনি পড়াশোনা, স্কুল কলেজ ডিগ্রি সবকিছু নিয়ে জানতে চান। তিনি বলেছেন ওই ব্যক্তি প্রথমেই তার নির্দিষ্ট কিছু দক্ষতা নিয়ে জানতে চান তারপরে জানতে চান তার অফিস এবং কলেজের বিষয়ে। সে বলে যে সে আটালাসিয়ান নামে এক অস্ট্রেলীয় সংস্থায়। সে নিরামিষাশী। জৈন বলেন ওই ব্যক্তি আমিষভোজী হলে ফ্ল্যাট ভারা দেবেন না, কিন্তু দেখা গেল বিষয় অন্যরকম।

মনীশ সিসোডিয়ার বিরুদ্ধে আনা মামলার নজরদারি করছেন খোদ প্রধানমন্ত্রী, বিস্ফোরক অভিযোগ কেজরিওয়ালের মনীশ সিসোডিয়ার বিরুদ্ধে আনা মামলার নজরদারি করছেন খোদ প্রধানমন্ত্রী, বিস্ফোরক অভিযোগ কেজরিওয়ালের

English summary
one must have huge degree to get a flat in bengaluru
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X