• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ঝাঁসি স্টেশনে শ্রমিক স্পেশাল ট্রেন থেকে পরিযায়ী শ্রমিকের পচাগলা দেহ উদ্ধার

  • |

শ্রমিক স্পেশাল ট্রেন থেকে একের পর পরিযায়ী শ্রমিকের মৃতদেহ উদ্ধার হচ্ছে দেশের বিভিন্ন প্রান্তে। বারাণসীর বৃহঃষ্পতিবার পরিযায়ী শ্রমিকের মৃতদেহ উদ্ধার হল আগ্রা-ভোপাল সেক্টরের ঝাঁসি রেল স্টেশন থেকে। স্বভাবতই এই ঘটনার পর উত্তেজনা ছড়িয়েছে গোটা স্টেশন চত্বরে। ওই ব্যক্তির কাছ থেকে ২৮ হাজার টাকা, কিছু বই ও একটি ব্যাগও মিলেছে বলে পুলিশ সূত্রে খবর।

ঝাঁসি স্টেশনে শ্রমিক স্পেশাল ট্রেন থেকে পরিযায়ী শ্রমিকের পচাগলা দেহ উদ্ধার

বৃহস্পতিবার সন্ধ্যায় ঝাঁসি রেলওয়ে স্টেশন চত্বর জীবাণুমুক্ত করার সময় একটি শ্রমিক স্পেশাল ট্রেনের টয়লেটে অভিবাসী শ্রমিকের লাশ পাওয়া যায়। এই ঘটনায় জিআরপি জানিয়েছে, মৃত ব্যক্তির নাম মোহন লাল শর্মা। তিনি আদপে পূর্ব উত্তরপ্রদেশের বাসতি জেলার বাসিন্দা। তার বয়স আনুমানিক ৩৮ বছরের কাছাকাছি। এদিকে বুধবারও বারাণসী স্টেশনে একটি শ্রমিক স্পেশাল ট্রেন থেকে দুই যাত্রীর পচাগলা দেহ উদ্ধার হয়। যার মধ্যে একজন প্রতিবন্ধীও ছিলেন।

তার পরিবারের সদস্যরা জানিয়েছেন মোহন লাল মুম্বইয়ের কোনও একটি কারখানায় কাজ করতেন। লকডাউনের জেরে তিনি বেকার হয়ে পড়েছিলেন। সেখানে থাকার খাওয়ার খরচ জোটাতে না পেরে অবশেষে তিনি দেশে ফিরছিলেন। সূত্রমতে, মোহনলাল ২৩ শে মে সন্ধ্যায় একটি বাসে মুম্বই থেকে ঝাঁসি পৌঁছেছিলেন। ঝাঁসি থেকেই নিজ গ্রামে ফেরার জন্য বাসতির উদ্দেশ্যে তিনি একটি আন্তঃজেলা ঝাঁসি-গোরক্ষপুর শ্রমিক স্পেশাল ট্রেনে চড়েন। তার পকেটে ২৩ তারিখের ট্রেনের একটি টিকিটও মিলেছে বলে জানা যাচ্ছে। পরবর্তীতে সমস্ত যাত্রী গোরক্ষপুরে নেমে যাওয়ার পর ২৭ তারিখ ট্রেনটি আবার ঝাঁসিতে ফিরে আসে।

আমফানের পর বিদ্যুৎ বিভ্রাট থেকে জল সরবরাহ বন্ধ, সব দায় মুখ্যমন্ত্রীর মন্তব্য রাহুলের

'শ্রমিক স্পেশাল ট্রেনের নামে করোনা এক্সপ্রেস ট্রেন চালাচ্ছে রেল', বেনজির আক্রমণ মমতার

English summary
The decomposed body of the migrant worker was recovered from the workers' special train
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X