ওয়ান ম্যান শো- টু ম্যান আর্মি, কাকে বললেন শত্রুঘ্ন সিনহা

  • Posted By: Soumik
Subscribe to Oneindia News

ফের বিজেপি নেতৃত্বের বিরুদ্ধেই ক্ষোভ প্রকাশ করলেন বিজেপিরই তারকা সাংসদ শত্রুঘ্ন সিনহা। এবারও নাম না করেই মোদী- অমিত শাহ জুটিকে তোপ দাগলেন তিনি। সাফ জানিয়ে দিলেন, ওয়ান ম্যান শো, টু-ম্যান আর্মি হয়ে থাকলে সাধারণ মানুষের প্রত্যাশা পূরণ কখনই সম্ভব নয়। সেইসঙ্গে গুজরাট ও হিমাচল প্রদেশে নির্বাচন নিয়েও মুখ খোলেন তিনি।

ওয়ান ম্যান শো- টু ম্যান আর্মি, কাকে বললেন শত্রুঘ্ন সিনহা

শত্রুঘ্ন সিনহা বলেন, বিজেপির বর্তমান নীতিতে যুবসমাজ, কৃষক ও ব্য়বসায়ীরা মোটেও সন্তুষ্ট নয়। এবং এই নীতির কারণেই গুজরাট ও হিমাচল প্রদেশে বড় চ্যালেঞ্জের মুখে পড়তে হতে পারে বিজেপিকে। বিজেপিকে দেওয়াল লিখনটা বুঝতে হবে বলেও একটি সাক্ষাৎকারে মন্তব্য করেছেন তিনি। সেইসঙ্গে বিরোধীদের হালকাভাবে নেওয়াটাও উচিত হবে না তাও মোদী- অমিত শাহদের মনে করিয়ে দিলেন পাটনা সাহিবের সাংসদ। বিজেপির এই নীতির কারণেই গুজরাটে পাতিদার আন্দোলন মাথা তুলে দাঁড়াতে পেরেছে বলেও মন্তব্য করেছেন তিনি।

ওয়ান ম্যান শো- টু ম্যান আর্মি, কাকে বললেন শত্রুঘ্ন সিনহা

এদিন ফের আডবাণী, মুরলি মনোহর যোশী,অরুণ শৌরীর মত বর্ষিয়ান বিজেপি নেতাদের উল্লেখ করেন শত্রুঘ্ন সিনহা। তাঁর মতে বিজেপির বর্তমান নেতৃত্বের উচিত বর্ষিয়ান নেতাদের আশীর্বাদ নিয়ে এগিয়ে চলা। তিনি বলেন, 'আমি বুঝি না, লালকৃষ্ণ আডবাণী, মুরলি মনোহর যোশী, যশবন্ত সিনহা, অরুণ শৌরীরা কী দোষ করেছেন। কেন তাঁদের কোনঠাসা করে রাখা হয়েছে। একটা সময়ে আমরা পরিবারের মত ছিলাম, ভুল যদি কোথাও হয়ে থাকে তাহলে কেন তা মিটিয়ে নেওয়া হল না।'

তবে এদিন দল ছাড়ার প্রসঙ্গ উড়িয়ে দিয়েছেন পাটনা সাহিবের সাংসদ। তিনি বললেন, দল ছাড়ব বলে বিজেপিতে যোগ দেননি তিনি। কিন্তু এভাবে ওয়ান ম্যান শো এবং টু ম্যান আর্মি হয়ে থাকলে বিজেপি কখনই চ্যালেঞ্জ পূরণ করতে পারবে না।

English summary
BJP MP Shatrughan Sinha says that BJP mustn't one mans show and two man army clearly indicates Modi -Amit Shah without naming anyone.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.