• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

শ্রীনগরের ব্যস্ত রাস্তায় গ্রেনেড বিস্ফোরণে মৃত এক, আহত অনেক

শ্রীনগরের ব্যস্ত রাস্তায় গ্রেনেড বিস্ফোরণে মৃত এক, আহত অনেক
  • |
Google Oneindia Bengali News

আবারও উত্তপ্ত উপত্যকা। এবার রাজধানী শহর শ্রীনগর৷ রবিবার জম্মু ও কাশ্মীরের শ্রীনগরের একটি ব্যস্ত বাজার এলাকায় গ্রেনেড হামলায় কমপক্ষে একজন নিহত এবং প্রায় ২০ জন আহত হয়েছে। একজন পুলিশ সদস্য ছাড়াও অসামরিক নাগরিকদের মধ্যে বেশির ভাগ আহত হয়েছে। শ্রীনগরের সিনিয়র সুপারিনটেনডেন্ট অফ পুলিশ, রাকেশ বালাওয়াল বলেছেন, ৭০ বছর বয়সী এক ব্যাক্তি গ্রেনেড বিস্ফোরণে মারা গিয়েছেন। সেন্ট্রাল রিজার্ভ পুলিশ ফোর্স (সিআরপিএফ) বলেছে যে হামলার লক্ষ্য ছিল নিরাপত্তা বাহিনী এবং পুলিশ কর্মীরা। বিশেষ করে যারা রাজধানীর আমিরা কাদাল এলাকায় দায়িত্ব পালন করছিলেন সেই নিরাপত্তা রক্ষীরাই ছিল এই গ্রেনেড বিস্ফোরণে লক্ষ্য।

শ্রীনগরের ব্যস্ত রাস্তায় গ্রেনেড বিস্ফোরণে মৃত এক, আহত অনেক

জানা গিয়েছে গ্রেনেড বিস্ফোরণের নিকটবর্তী এসএমএইচএস হাসপাতালের মেডিকেল সুপারিনটেনডেন্ট কানওয়ালজিৎ সিং বলেছেন, তাঁরা হাসপাতালে আহত ২১ জনের চিকিৎসা করছেন। তিনি আরও বলেন, এই চিকিৎসাধীন আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। তবে আহতদের পরিচয় এখনো আমাদের কাছে নেই।

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে এই বিস্ফোরণে পায়ে আঘাত পাওয়া এক পুলিশ সদস্যকে চিকিৎসার পর হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়। আমিরা কাদাল একটি বাণিজ্যিক এলাকা যেখানে স্থানীয়দের উচ্চ পদস্থদের আসা যাওয়া লেগো থাকে। ডিআইজি সিআরপিএফ, কিশোর প্রসাদ বলেছেন, হামলাটি হরি সিং হাই স্ট্রিটে হয়েছিল যেখানে নিরাপত্তা বাহিনীর একটি দল দায়িত্ব পালনের জন্য সে সময় ছিল। তিনি আরও জানান, এই ঘটনায় কোনও জওয়ান আহত হওয়ার কোনও খবর নেই৷ তবে কিছুসাধারণ নাগরিক আহত হয়েছে এই গ্রেমেড হামলায়। এরপরই শ্রীনগরের মেয়র জুনায়েদ আজিম মাট্টু টুইটারে লেখেন, হরি সিং হাই স্ট্রিটে গ্রেনেড হামলার তীব্র নিন্দা জানাই এবং এই বর্বর, বুদ্ধিহীন সন্ত্রাসী হামলায় আহতদের সুস্থতার জন্য আমার প্রার্থণা রইল৷ তবে এখনও পর্যন্ত কোনও সন্ত্রাসবাদী সংগঠন এই ঘটনার দায় স্বীকার করেনি৷

English summary
One killed, many injured in grenade blast in Srinagar
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X