• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বোন প্রিয়ঙ্কার অনুরোধ! টিম থেকে রাহুল সরালেন কংগ্রেস নেতাকে

প্রিয়ঙ্কা গান্ধীর টিম থেকে সরিয়ে দেওয়া হল এক কংগ্রেস নেতাকে। নিয়োগের একদিনের মধ্যে কুমার আশিস নামে ওই নেতাকে সরানো হয়। পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁস নিয়ে তাঁর বিরুদ্ধে শোরগোল হয় সোশ্যাল মিডিয়ায়। প্রিয়ঙ্কা গান্ধীর সেক্রেটারি নিযুক্ত হওয়ার পর ওই নেতাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায়

কটাক্ষ করা হয়।

বোন প্রিয়ঙ্কার অনুরোধ! টিম থেকে রাহুল সরালেন কংগ্রেস নেতাকে

পূর্ব উত্তরপ্রদেশে কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়ঙ্কা গান্ধীর সেক্রেটারি হিসেবে মঙ্গলবার কুমার আশিসকে নিযুক্ত করা হয়েছিল। কিন্তু পরের দিনই ওই নেতা তার পদ থেকে সরিয়ে দেন কংগ্রেস সভাপতি।

সূত্রের খবর অনুযায়ী, ২০০৫ সালে বিহারে প্রশ্নপত্র ফাঁসে কুমার আশিস ছিলেন অন্যতম অভিযুক্ত। সেই সময় গ্রেফতারের পরেই ওই নেতাকে দল থেকে বরখাস্ত করা হয়েছিল। পরবর্তী সময়ে দলে যোগদান করেন এবং বিহারে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাও করেন। সূত্রের খবর অনুযায়ী, এই খবর প্রিয়ঙ্কার কাছে পৌঁছতেই প্রিয়ঙ্কা গান্ধী কুমার আশিসকে পরিবর্তন করতে বলেন। রাহুল গান্ধী দাবি মেনে নিয়ে সচিন নায়েককে সেই পদে বসান।

উত্তরপ্রদেশে ছয় সেক্রেটারির টিমের সদস্য কুমার আশিস। এর মধ্যে ৩ জন প্রিয়ঙ্কার এবং ৩ জন জ্যোতিরাদিত্য সিন্ধিয়ার। জ্যোতিরাদিত্যকে দেওয়া হয়েছে পশ্চিম উত্তর প্রদেশের দায়িত্ব। প্রিয়ঙ্কা গান্ধীর টিমের অপর দুই সদস্য হলেন জুবেইর খান এবং বাজিরাও খাদে।

English summary
On Priyanka Gandhi's Request, Rahul Gandhi Sacks Her Team Member
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X