• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনার আবহে কাশ্মীরকে রক্তাক্ত করতে জইশের হামলার ছক! ফাঁস হল দিন-ক্ষণ

করোনার আবহে প্রবল দংশনে যখন গোটা মানবজাতি সংকটে তখন পাকিস্তানে আশ্রিত জঙ্গি শিবির জইশ রক্তলীলায় মেতেছে। করোনার আবহেই তারা এবার ভূস্বর্গকে নিশানা করে ফেল রক্তের হোলি খেলায় উন্মত্ত। ভারতীয় গোয়েন্দাদের হাতে যে সমস্ত তথ্য এসে পৌঁছেছে তাতে জানা গিয়েছে, কাশ্মীরে বড়সড় হামলার ছকে রয়েছে পাকিস্তানের এই জঙ্গি গোষ্ঠী।

জঙ্গি হামলার ছক

জঙ্গি হামলার ছক

এদিকে, জঙ্গি হামলার ছকে উন্মত্ত পাকিস্তানের জইশ এ মহম্মদ। এবার তারা পুলওয়ামার ধাঁচে আত্মঘাতী হামলার ছক কষছে। এমনই দাবি গোয়েন্দাদের। কাশ্মীরে ফের একবার চাঞ্চল্য তৈরি করতে এভাবেই উস্কানি দেওয়ার ছক রয়েছে জঙ্গিদের।

 এপ্রিলে ২৮ জঙ্গি নিকেশ

এপ্রিলে ২৮ জঙ্গি নিকেশ

এদিকে গোটা এপ্রিল মাসে ২৮ জন জঙ্গিকে নিকেশ করেছে ভারতীয় সেনা। উপত্যকায় ভারতীয় সেনার এমন জঙ্গি দমন অভিযানের জেরে ক্রমেই সংখ্যায় কমতি হচ্ছে জইশ জঙ্গিদের। আর এর জেরেই জঙ্গি হামলার ছক বলে মনে করা হচ্ছে।

 কোন তারিখে হামলার ছক

কোন তারিখে হামলার ছক

গোয়েন্দারা জানতে পেরেছেন, কাশ্মীরের জইশ কমান্ডার আব্দুল রউফ আসগারের সঙ্গে পাকিস্তানের গুপ্তচর বাহিনী আইএসআই-র অফিসাররা । সেখানেই স্থির হয়েছে ১১ মে ভারতের ভূস্বর্গ কাশ্মীরে হামলা করার।

 কোন পন্থায় এগোচ্ছে জঙ্গিরা?

কোন পন্থায় এগোচ্ছে জঙ্গিরা?

আপাতত কাশ্মীর সীমান্ত দিয়ে জঙ্গিদের অনুপ্রবেশের ছক করা হচ্ছে। সেখান দিয়ে ভারতের ঢোকার জন্য তৈরি রয়েছে ২৫ থেকে ৩০ জন জঙ্গি। উল্লেখ্য, ইতিমধ্যেই ২ জন দাগী জঙ্গিকে নিকেশ করেছে কাশ্মীরে মোতায়েন ভারতীয় সেনা। পুলিওয়ামায় লুকিয়ে থাকা ২ জঙ্গিকে খুঁজে বের করে নিকেশ করে সেনা।

 কাশ্মীরে বোমাবাজি

কাশ্মীরে বোমাবাজি

এর আগে কাশ্মীরের তহেব চকে, সেনা ও পুলিশকে লক্ষ্য করে গ্রেনেড হামলা চালায় জঙ্গিরা। যদিও তা একটুর জন্য নিশানা থেকে বেরিয়ে যায়। উল্লেখ্য, গ্রেনেডটি খালি রাস্তায় ফেটে যাওয়ায় কেউ আহত হননি।

Positive Story: সাংবাদিকরাও পাবেন স্বাস্থ্যবীমা, টুইট মুখ্যমন্ত্রীর

কাশ্মীরে করোনার আবহে রুদ্ধশ্বাস এনকাউন্টার, শহিদ একাধিক জওয়ান

English summary
On May 11 Jaish-e-Mohammad planning to carry out a major terror strike, says security sources
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X