• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'গরীবের মৃতদেহ নিয়ে' রাজনীতির খেলা চলছে! হাথরাস নিয়ে বিরোধীদের তোপের পর গর্জে উঠলেন যোগী

  • |

হাথরাসের মামলা নিয়ে যাঁরা ষড়যন্ত্র করছেন,তাঁদের ছেড়ে কথা বলবে না যোগী সরকার। উত্তরপ্রদেশের নারকীয় গণধর্ষণ নিয়ে এবার মুখ খুলেই বিরোধীদের দিকে তোপ দাগলেন বিজেপি শাসিত রাজ্যের এই মুখ্যমন্ত্রী।

 বিরোধীদের তোর রাষ্ট্রদ্রোহিতা মামলা নিয়ে

বিরোধীদের তোর রাষ্ট্রদ্রোহিতা মামলা নিয়ে

এদিন, হাথরাসের দিকে এগিয়ে চলা কেরলের সাংবাদিকের বিরুদ্ধে সন্ত্রাসবাদী কার্যকলাপের অভিযোগ আনে উত্তরপ্রদেশ পুলিশ। সেই মর্মে তাঁকে মাঝরাস্তা থেকে গ্রেফতার করা হয়। এরপরই কংগ্রেস গর্জে উঠে যোগী সরকারের বিরুদ্ধে তোপ দেগে বলে, ধর্ষণের ঘটনায় কোনও সরকার রাষ্ট্রদ্রোহিতার মামলা দায়ের করেনি আজ পর্যন্ত।

তুমুল তোপ যোগীর

তুমুল তোপ যোগীর

এদিকে, ক্রমাগত বিরোধীদের সমালোচনার মুখে পড়ে, উত্তরপ্রদেশের যোগী সরকার কংগ্রেস সহ বিরোধীদের একহাত নিতে ছাড়েননি। তিনি বলেন, ' যাঁরা গরীবের মৃতদেহের ওপর রাজনীতি করছে তাঁদের মুখোশ খুলছে, সরকার তাঁদের প্রত্যেককে খুঁজে বের করবে। আর প্রত্যেকের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেবে।'

যোগীর তুলোধনা

যোগীর তুলোধনা

যোগী আদিত্যনাথ বিরোধীদের কার্যত একহাত নিয়ে বলেন, বিরোধীদের কাজই হচ্ছে উন্নয়নের পথে বাধা প্রদান করা। সমাজকে ভাগাভাগি করা। আর হাথরাসের ক্ষেত্রেও তাইই হচ্ছে।

কলকাতাঃ পায়ে পায়ে উড়িয়ে ধুলো ৮ তারিখ নবান্ন চলো, ভিডিও বার্তা যুবমোর্চার কেন্দ্রীয় সভাপতির
হাথরাসের পর ২১ টি মামলা দায়ের

হাথরাসের পর ২১ টি মামলা দায়ের

এদিকে, হাথরাস ইস্যুতে গোটা উত্তরপ্রদেশ যখন তোলপাড়, তখন যোগী আদিত্যনাথের প্রশাসন রাজ্যের বিভিন্ন জায়গায় ২১ টি মামলা দায়ের করেছে। এই মামলাগুলি মূলত জাতপাতের বিভাজন, ও তা ঘিরে হিংসায় উস্কানির অভিযোগে দায়ের করা মামলা।

English summary
On Hathras issue yogi Adityanath said will deal with them with heavy hand
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X