• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

১৬ ডিসেম্বর নির্ভয়া গণধর্ষণের অভিশপ্ত দিনেই কি দোষীদের ফাঁসি! তিহার জেল সূত্রে কোন ইঙ্গিত

  • |

মিডিয়া রিপোর্চ বলছে,বিহারের বক্সার জেলের কাছে ইতিমধ্যেই নির্দেশ এসে গিয়েছে , যে তারা যেন ফাঁসির দড়ি আগামী ১৪ ডিসেম্বরের মধ্যে প্রস্তুত করে ফেলে। যদিও সেই খবর নস্যাৎ করছে তিহার কর্তৃপক্ষ। সূত্রের দাবি, আপাতত ১০ দড়ি প্রস্তুতির নির্দেশ এসেছে। আর এবার তিহার জেল সূত্রেও এমনই ইঙ্গিত মিলছে নির্ভয়া গণধর্ষণ মামলা ঘিরে । ধীরে ধীরে বিভিন্ন সূত্রের তথ্য , ইঙ্গিত দিচ্ছে যে ২০১২ সালের যেদিন নির্ভয়ার গণধর্ষণ হয়েছিল দিল্লির রাস্তায়, সেদিনই ২০১৯ সালে দোষীদের মৃত্যুদণ্ড লাগু হতে পারে। এমনই জল্পনা তুঙ্গে।

তিহার জেল কী বলছে?

তিহার জেল কী বলছে?

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, তিহার জেল সূত্রের খবর ইতিমধ্যেই তারা ঘরোয়া প্রক্রিয়া শুরু করেছেন ফাঁসুড়ের খোঁজে। তবে যতক্ষণ না পর্যন্ত এবিষয়ে উর্ধ্বতন কর্তৃপক্ষের সম্মতি মিলছে ততক্ষণ নির্ভয়া দোষীদের নিয়ে কোনও কথা বলতে রাজি নয় জেল কর্তৃপক্ষ।

জেল নং ৩-এ কোন প্রস্তুতি?

জেল নং ৩-এ কোন প্রস্তুতি?

তিহারের অন্দরে জেল নং ৩ -এ রয়েছে একটি ফাঁসির চেম্বার। আর সেই চেম্বার সর্দতাই প্রস্তুত থাকে বলে জানিয়ে দিয়েছে দেশের অন্যতম বড় জেল তিহার কর্তৃপক্ষ। আর সেই গোপন চেম্বার ঘিরে তিহার জেল কর্তৃপক্ষ প্রস্তুতি শুরু করেছে বলে সূত্রের দাবি।

৭ বছর ধরে চলছে মামলা

৭ বছর ধরে চলছে মামলা

২০১২ সালের ১৬ ডিসেম্বর রাতে রাজধানী দিল্লির রাস্তায় একটি বাসের মধ্যে ২৩ বছরের প্যারামেডিক্যাল ছাত্রীকে নির্মমভাবে গণধর্ষণ করা হয়। যৌনাঙ্গে রড ঢুকিয়ে চলে নারকীয় অত্যাচার। ঘটনায় ৬ জনকে গ্রেফতার করে পুলিশ। এরপর থেকে ৭ বছর ধরে গড়ায় মামলা। ২০১৯ আরও এক টা ১৬ ডিসেম্বর দেখতে চলেছে। আর সেদিন কী ঘটতে পারে, তা নিয়ে আপাতত জল্পনা তুঙ্গে।

১ অভিযুক্তের মৃত্যু, বাকিদের পরিস্থিতি কী?

১ অভিযুক্তের মৃত্যু, বাকিদের পরিস্থিতি কী?

ঘটনায় এক অভিযুক্ত রাম সিং গলায় দড়ি দিয়ে জেলের মধ্যেই আত্নহত্যা করেছিল। বাকি একজন কিশোরকে নাবালক বলে ছেড়ে দেয় আদালত।এরপর তিহার জেলে বন্দি রয়েছে অভিযুক্ত, মুকেশ, পবন, বিনয় ও অক্ষয় শর্মা। এদের মধ্যে বিনয় ক্ষামপ্রার্থনার আবেদন রাষ্ট্রপতিকে জানালেও , শেষ মুহূর্তে সেই আবেদন তুলে নেয় সে। এদিকে, রাষ্ট্রপতির কাছে স্বরাষ্ট্রমন্ত্রক থেকে নির্ভয়া মামলার রেকমন্ডেসন গিয়েছে।

রাজ্য সভায় নাগরিকত্ব সংশোধনীর বিলের বিরোধিতায় নতুন ছক বিরোধীদের

English summary
On December 16 Nirbhaya Gangrape Convicts To Be Hanged speculations are on .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X