• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাহুল ভরসা করেন পাকিস্তানে! অভিনন্দন বর্তমান ইস্যুতে কংগ্রেস নেতাকে ফের তোপ জেপি নাড্ডার

ভারতীয় জনতা পার্টি এদিন চেনা মেজাজে ফের একবার রাহুল গান্ধীকে আক্রমণ করতে ছাড়ল না। এবার পাকিস্তান ইস্যুকে হাতিয়ার করে অভিনন্দন বর্তমানকে নিয়ে পাক নেতার বক্তব্যের ভিডিওকে সামনে রেখে রাহুলকে আক্রমণ শানালেন জেপি নাড্ডা।

কংগ্রেসের যুবরাজ....

কংগ্রেসের যুবরাজ....

নাড্ডা তাঁর পোস্টে বার্তা দেন, কংগ্রেসের যুবরাজ ভারতের কোনও জিনিসে বিশ্বাস রাখেন না। সেটা ভারতের সেনাই হোক বা সরকার কিম্বা নাগরিক। এবার তাঁর সবচেয়ে বেশি ভরসার রাষ্ট্র পাকিস্তান থেকে কিছু বলা হচ্ছে। আশা করা যায়, তিনি এবার বিশ্বাস করবেন।

 কংগ্রেসকে তোপ

কংগ্রেসকে তোপ

'কংগ্রেস পার্টি নিজের সমস্ত প্রচার সেনাকে দুর্বল দেখিয়ে করে থাকে। তারা আমাদের সেনাকে নিয়ে হাসাহাসি করে। সেনা শৌর্য নিয়ে প্রশ্ন করে। সমস্তভাবে চেষ্টা করেছিল যাতে ভারত রাফালে না পায়। ভারত এমন রাজনীতি প্রত্যাখ্যান করেছে আর কংগ্রেসকে শাস্তি দিয়েছে।'

 এর আগে পাকিস্তানি নেতা কী বলেন

এর আগে পাকিস্তানি নেতা কী বলেন

ভারতের সামরিক শক্তিকে ভয় পায় পাকিস্তান। এই কথাই স্বীকার করে নিলেন পাকিস্তানের সাংসদ। পাকিস্তানের ন্যাশনাল অ্যাসেম্বলিতে পাকিস্তান মুসলিম লিগ এন-এর নেতা আওয়াজ সাদিক দাবি করেন, ভারতের ভয়ে ভীত হয়েই ইমরান খানের সরকার ভারতীয় বায়ু সেনার পাইলট অভিনন্দন বর্তমানকে তাড়াতাড়ি মুক্তি দিয়েছিলে। প্রসঙ্গত, আকাশে দুই দেশের যুদ্ধ বিমানের লড়াইয়ে ক্ষতিগ্রস্ত হয়েছিল অভিনন্দনের বিমান। প্যারাশুটে করে নামার সময় তিনি গিয়ে পড়েন পাকিস্তানের সীমানায়। সেখানে তাঁকে গ্রেফতার করে পাকিস্তানের সেনা।

 এ ছাড়াও তিনি কী বলেন?

এ ছাড়াও তিনি কী বলেন?

বুধবার পাকিস্তান মুসলিম লিগ এন-এর নেতা আওয়াজ সাদিকের নিশানায় ছিলেন ছিলেন পাকিস্তানের বিদেশমন্ত্রী শা মহম্মদ কুরেশি। তিনি দাবি করেন, ওই দিন গুরুত্বপূর্ণ বৈঠকে পাকিস্তানের বিদেশমন্ত্রী শা মহম্মদ কুরেশি বলেছিলেন, পাকিস্তান যদি অভিনন্দন বর্তমানকে মুক্তি না দেয়, তাহলে ভারত পাকিস্তানকে আক্রমণ করবে। আর তা হবে ওইদিন রাত নটার মধ্যে। পাকিস্তানের সংবাদ মাধ্যমে এমনই তথ্য প্রকাশিত হয়েছে।

নেতা খুনের প্রতিবাদে বাগনানে বিজেপির বনধকে ঘিরে উত্তেজনা! ঢুকতে বাধা পেয়ে চরম হুঁশিয়ারি সৌমিত্রর

English summary
On Abhinandan Varthaman issue JP Nadda targets Rahul Gandhi, says Hopefully now he sees some light
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X