• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পাকিস্তানি পাসপোর্ট দরকার ওমরের! জম্মু ও কাশ্মীরে পৃথক প্রধানমন্ত্রী ইস্যুতে তুলোধনা করলেন গম্ভীর

২২ গজের চেনা জমি ছেড়ে সদ্য রাজনীতির নতুন ইনিংসে পা রেখেছেন ক্রিকেটার গৌতম গম্ভীর। তবে রাজনীতিতেও যে তিনি স্ট্র্যাট ব্যাটে খেলতে বেশি পছন্দ করেন, তা এবার স্পষ্ট করে দিলেন সদ্য বিজেপিতে যোগ দেওয়া এই সেলেব ক্রিকেটার। কাশ্মীরে পৃথক প্রধানমন্ত্রী ও রাষ্ট্রপতির দাবি তুলে এনসি নেতা ওমর আবদুল্লা যে বিতর্ক তৈরি করেছেন,তার উদ্দেশেই এবার তোপ দাগলেন গম্ভীর।

গম্ভীরের টুইট

এদিন গৌতম গম্ভীর একটি টুইটে ওমর আবদুল্লাকে তোপ দেগে জানান, 'ওমর আবদুল্লাহ আলাদা প্রধানমন্ত্রী চান কাশ্মীরের জন্য, আর আমি সমুদ্রে হাঁটতে চাই! ওমর চান কাশ্মীরের জন্য আলাদা প্রধানমন্ত্রী আর আমি চাই শুয়োররা উড়ে বেড়াক! আলাদা প্রধানমন্ত্রীর থেকে বেশি জরুরি ওমর একটু ভালো করে ঘুমোন স্ট্রং কফি খাওয়ার পর। আর তাতেও তিনি না বুঝতে পারলে একটা সবুজ পাকিস্তানি পাসপোর্ট ..'

ওমরেরর দাবি

গম্ভীরের তোপের পরই পাল্টা জবাবে ক্রিকেটারকে রাজনীতি ও ইতিহাসের পাঠ পড়িয়ে বেঁধেন কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লা। গম্ভীরকে আইপিএল নিয়েই কেবল টুইট করার পরামর্শ দেন তিনি। মূলত কাশ্মীরের ইতিহাস সম্পর্কে গম্ভীর কিছু না জেনেই টুইট করেছেন বলে পাল্টা টুইটে ইঙ্গিত দেন ওমর।

[আরও পড়ুন: টার্গেট যাই হোক, বিজেপি কটি আসন পাবে বাংলায়, উঠে এল সাংগঠনিক সমীক্ষায়]

ছেড়ে কথা বলেননি গম্ভীরও!

ওমরের বক্তব্যের পরই পাল্টা ফুঁসে ওঠেন গৌতম গম্ভীরও। ওমরকে 'চশমার কাচ মুছে' ফেলার বার্তা দিয়েছেন। তিনি বলেন , ইতিহাস একই থাকে,কিন্তু তাকে দেখার দৃষ্টিভঙ্গি হয় আলাদা হয় ।

[আরও পড়ুন: বিজেপি কি সংখ্যাগরিষ্ঠতা নিয়ে সরকার গড়তে পারবে! জ্যোতিষশাস্ত্রের গণনা কী বলছে]

English summary
Omar Abdullah and Gautam Gambhir get into Twitter fight over Kashmir and Pakistan issue.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X