• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

পরিচারিকার সঙ্গে যৌন মিলনের সময় মৃত্যু, রাস্তা থেকে দেহ মিলল ৬৭ বছরের প্রৌঢ়ের

পরিচারিকার সঙ্গে যৌন মিলনের সময় মৃত্যু, রাস্তা থেকে দেহ মিলল ৬৭ বছরের প্রৌঢ়ের
Google Oneindia Bengali News

৬৭ বছর বয়সের এক ব্যক্তির মৃত্যু ঘিরে দেখা গিয়েছে চাঞ্চল্য। মৃত ব্যক্তির দেহ রাস্তায় পড়ে থাকতে দেখা যায়। ঘটনাটি ঘটেছে বেঙ্গালুরুতে। জানা গিয়েছে পরিচারিকার সঙ্গে যৌন সংসর্গের সময়ে ওই ব্যক্তি মারা যান। এমনটাই জানিয়েছে পুলিশ। জানা গিয়েছে বাড়িতে ওই মহিলা পরিচারিকার কাজ করতেন। তার সঙ্গেই সম্পর্ক তৈরি হয়েছিল ওই ষাটোর্ধ ব্যক্তির। জানা গিয়েছে ওই মহিলা ওই ব্যক্তির আচমকা মৃত্যুর পড়ে ভয় পেয়ে যান। সে এবং তার স্বামী এবং ভাই মিলে বৃদ্ধের দেহ রাস্তায় বিছানার চাদর এবং তার সঙ্গে প্লাস্টিক মুড়ে রাস্তায় ফেলে দিয়ে চলে গিয়েছিল। তদন্ত শুরু হতেই মিলেছে এই সমস্ত তথ্য মিলেছে।

ভয়ের জেরে

ভয়ের জেরে

অভিযুক্ত পুলিশের কাছে সব কিছু স্বীকার করে নিয়েছে। বলেছে যে তাঁরা এসব কাজ করেছে ভয় পেয়ে গিয়ে। পুলিশের কথা অনুযায়ী, ওই ব্যক্তির নাম বালাসুভ্রমনিয়ম। তিনি জেপি নগরের বাসিন্দা। তার দেহ ১৭ নভেম্বর রাস্তার ধার থেকে খুঁজে পাওয়া যায়। ঘটনা হল ওই দিন ওই ব্যক্তি বাড়ি থেকে বেড়িয়েছিল তার মৃত্যুর আগের দিন। সে তার নাতিকে ব্যাডমিন্টন ক্লাসে নিয়ে যাবে বলে বেরিয়েছিল। বাড়িতে বলে গিয়েছিল যে ফিরতে দেরি হতে পারে। কিন্তু তিনি আর বাড়ি তে ফিরে আসেননি।

নিখোঁজ

নিখোঁজ

ওই ব্যক্তির পরিবার স্বাভাবিকভাবেই এরপর থানায় নিখোঁজ হয়ে যাওয়ার ডায়েরি করে। তাঁরা সেই অভিযোগ দায়ের করেন সুব্রমনিয়ম থানায়। এরপর পুলিশ খুঁজতে শুরু করে যে ঠিক কোথায় কোথায় গিয়েছেন ওই ব্যক্তি। এরপরেই তাঁরা জানতে পারেন যে সে তার প্রেমিকার বাড়িতে গিয়েছিল।

যৌন মিলনের সময়

যৌন মিলনের সময়

খোঁজ পড়ে পরে ওই মহিলার। জানা যায় যে যৌন মিলনের সময় তাঁরা বুকে ব্যথা অনুভব করেন। তারপরেই হৃদরোগে আক্রান্ত হন তিনি এবং আচমক মারা যান। পুলিশ এও জানিয়েছে যে ওই ব্যক্তির গত বছরেই ওই ব্যক্তির এঞ্জিওপ্লাস্টি অপারেশন হয়েছিল। পুলিশ যারা এই দেহ রাস্তায় এনে ফেলে রেখেছে তাদের সবাইকে জিজ্ঞাসাবাদ করছে।

অবাক অনেকেই

অবাক অনেকেই

এমন ঘটনা অনেককেও অবাক করেছে। অনেকেই ভাবছেন এমন ঘটণাও ঘটতে পারে। ওই মহিলার সঙ্গে অনেক দিন ধরেই ওই মহিলার সঙ্গে এমন সম্পর্ক ছিল। তবে বাড়ির লোক তার এই কাণ্ড কোনওদিন টের পায়নি। এই কাণ্ডের পর তার এই কেলেঙ্কারি সামনে এসেছে। প্রশ্ন উঠছে যে ওই মহিলার পরিবার কি এই বিষয়ে কিছু জানত না? নাকি সব জেনেও চুপচাপ ছিল।

'26/11 হামলার যারা পরিকল্পনা করেছিলেন তাঁদের বিচার হবেই,' শ্রদ্ধা জানিয়ে বললেন জয়শঙ্কর '26/11 হামলার যারা পরিকল্পনা করেছিলেন তাঁদের বিচার হবেই,' শ্রদ্ধা জানিয়ে বললেন জয়শঙ্কর

English summary
old man death while having sex
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X