• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুখ্যমন্ত্রীকে ঘিরে মাওবাদীরা! ভুবনেশ্বর স্টেডিয়ামে নয়া দৃষ্টান্ত স্থাপন পট্টনায়কের

চারপাশে বসে রয়েছে মাওবাদীরা। প্রায় ৩০ জন মাওবাদীর মধ্যে রয়েছে মহিলারাও। আর তাদেরই পাশে বসে রয়েছেন মুখ্যমন্ত্রী। এমন দৃশ্য বিরল হলেও , এটাকেই 'বাস্তব' করে দেখিয়েছে ওড়িশা। দৃষ্টান্ত স্থাপন করেছে ওড়িশা প্রশাসন, আর সেই কর্মকাণ্ডের অন্য়তম কাণ্ডারী ওড়িশার মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়ক।

মুখ্যমন্ত্রীকে ঘিরে মাওবাদীরা! ভুবনেশ্বর স্টেডিয়ামে নয়া দৃষ্টান্ত স্থাপন পট্টনায়কের

ঘটনাস্থল ওড়িশার কলিঙ্গ স্টেডিয়াম। সেখানে হকি বিশ্বকাপ উপলক্ষ্যে একটি ম্যাচ চলছিল। আর সেই ম্যাচ দেখতেই জীবনের মূলস্রোতে ফিরে আসা কয়েকজন মাওবাদীরা আসে স্টেডিয়ামে। এদিন, ওড়িশার মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়কের সঙ্গে বসে স্টেডিয়ামে গোটা ম্যাচ উপভোগ করে তারা। প্রায় ৩০ জন মাওবাদীদের মধ্যে ১৬ জন ছিলেন মহিলা। তাদের সঙ্গে খেলা উপভোগ করার মাঝে কথাবার্তাতেও মশগুল ছিলেন ওড়িশার মুখ্যমন্ত্রী। খোলামেলা মেজাজেই এদিন সময় মাওবাদীদের সঙ্গে সময় কাটান ওড়িশার মুখ্যমন্ত্রী।

এদিকে, জীবনের স্রোতে ফিরে আসা এই মাওবাদীদের ঘিরে ব্যাপক প্রশাসনিক নিরাপত্তা ছিল স্টেডিয়াম জুড়ে। মালকানগিরির পুলিশ ও ওড়িশা প্রশাসনের তরফে ব্য়াপক নিরাপত্তার আয়োজন করা হয়। উল্লেখ্য, মাওবাদী সমস্যা কাটাতে বারবার শান্তির আবেদন সহ দু'পক্ষের মধ্যে আলোচনার রাস্তায় হাঁটার আবেদন জানিয়েছে ওড়িশা প্রশাসন। এজন্য একাধিক পদক্ষেপও নেওয়া হয়। এদিনের আয়োজন সেই পদক্ষেপেরই একটি দিক।

English summary
Odisha CM Naveen Patnaik watched a Hockey World Cup match along with surrendered Naxals .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X