• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাংলার প্রতিবেশী রাজ্যের জেলা করোনা মোকাবিলায় 'রোল মডেল' হতে পারে! নবীনের বড় বার্তা

  • |

গোটা দেশ করোনা থেকে মুক্তির উপায় খুঁজছে । পশ্চিমবঙ্গে বিশেষ করে করোনার জেরে প্রবল প্রকোপ পড়েছে জনসাধারণের স্বাস্থ্যে। অথচ পশ্চিমবঙ্গের প্রতিবেশী এলাকা ওড়িশা করোনা মোকাবিলায় নয়া দিশা দেখাচ্ছে। এমনই বার্তা দিয়ে এবার সেরাজ্যের গঞ্জাম জেলায় কাজের ভূয়সী প্রশংসা করেন নবীন পট্টনায়ক।

বাংলার প্রতিবেশী রাজ্যের জেলা করোনা মোকিবালায় রোল মডেল হতে পারে! নবীনের বড় বার্তা

এদিন গঞ্জাম জেলার পঞ্চায়েত স্তরের প্রশাসকদের সঙ্গে কথা বলেন নবীন পট্টনায়ক। সেখানের করোনা পরিস্থিতি পর্যালোচনা করে তিনি জানান, আগামী দিনে গঞ্জামই দেশের করোনা মোকিবিলার রোল মডেল হয়ে উঠবে।

উল্লেখ্য গঞ্জাম এলাকার সমস্ত পঞ্চায়েত প্রধানদের জেলার কালেক্টরের মতো ক্ষমতা দিয়ে রেখেছেন নবীন পট্টনায়ক। এদিন তাঁদের থেকেই এলাকার করোনা পরিস্থিতি নিয়ে খোঁজ নেন নবীন পট্টনায়ক। সমস্ত তরফের কথা শুনে প্রতিটি প্রশাসকের ভূয়সী প্রশংসা করেন নবীন পট্টনায়ক। কোভিড মোকাবিলায় গঞ্জাম জেলারর গ্রাম পঞ্চায়েত পর্যায় পর্যন্ত কাজ দেখে মুগ্ধ হন ওড়িশার মুখ্যমন্ত্রী।

ইসলামিয়া হাসপাতালের পরিকাঠামো পরিদর্শনে ফিরহাদ হাকিম

গঞ্জাম জেলায় এককালে সবচেয়ে বেশি ছিল করোনার সংক্রমণ। আর প্রশাসনিক তৎপরতায় তা অনেকটাই কমিয়ে আনা গিয়েছে। এই অসম্ভবকে সম্ভব করার ঘটনায় স্থানীয় নেতৃত্ব প্রশাসকের ভূমিকার প্রশংসা করেন পট্টনায়ক। এই সংখ্যা কমটিক নেপথ্যে টেস্টি, ট্র্যাকিং , আর চিকিৎসা বড় ভূমিকা পালন করেছে বলে জানা যাচ্ছে।

English summary
Odisha CM Naveen Patnaik Says Ganjam Will Be Role Model of COVID Management
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X