• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দিল্লি হিংসা মিটতেই পুলিশকে কোন বার্তা অজিত ডোভালের! মোদীর সেনাপতি দিলেন বড় পরামর্শ

আইন শুধু লাগু থাকলেই হয়না, সেই আইনকে কার্যকরী করার দায়িত্ব আরও বড়। এমনই বার্তা এদিন পুলিশ প্রশাসনকে দিয়েছেন জাতীয় উপদেষ্টা অজিত ডোভাল। হরিয়ানা পুলিশের তরফে আয়োজিত এক সভায় এমনই বার্তা দিয়েছেন তিনি। সঙ্গে বেশ কয়েকটি পরামর্শও অজিত ডোভাল দিয়েছেন আইপিএস অফিসারদের।

অজিত ডোভালের বার্তা

অজিত ডোভালের বার্তা

এদিনের সভায় জাতীয় উপদেষ্টা অজিত ডোভাল বলেন, 'সংসদে তৈরি হওয়া আইন যদি কার্যকরীই না করতে পারেন, তাহলে তার লাভের লাভ কী? আপনারাই আইন প্রণয়নের এজেন্সি।' সঠিক পন্থায় আইন প্রণয়ণ নিয়ে এদিন এমনই বার্তা দেন অজিত ডোভাল।

দিল্লি হিংসার পর অজিত ডোভালের বার্তা

দিল্লি হিংসার পর অজিত ডোভালের বার্তা

এদিন অজিত ডোভাল বলেন, সমাজকে এই পরিস্থিতি বদলাতে হবে। তবে সমাজ বদলের ক্ষেত্রে পুলিশকেই অগ্রণী ভূমিকা পালন করতে হবে। তিনি বলেন, যখন মানুষ পুলিশের গাড়ি, ভাঙচুর করে, থানা জ্বালায়, আসলে তাঁরা পুলিশের ক্ষতি করেনা, তাঁরা সমাজের ক্ষতি করে। এই ভাবনা মানুষের কাছে পৌঁছতে হবে। মানুষকে এসব বোঝাতে হবে।

প্রযুক্তির ব্যবহার বাড়াতে হবে

প্রযুক্তির ব্যবহার বাড়াতে হবে

পুলিশকে সমাজবন্ধু হিসাবে কাজ করার বার্তা দেওয়ার পাশাপাশি এদিন অজিত ডোভাল বলেন, পুলিশের কাজে আরও বেশি করে প্রযুক্তি নিয়ে আসতে হবে। প্রযুক্তির ব্যবহার রও বেশি করে পুলিশের কাজে বাড়াতে হবে বলে তিনি এদিন বার্তা দেন।

 দিল্লি পরিস্থিতি ও ডোভাল

দিল্লি পরিস্থিতি ও ডোভাল

গত ২৩ ফেব্রুয়ারি থেকে দিল্লি যখন অশান্ত হতে শুরু করে, তখন পরিস্থিতি পুলিশ প্রশাসনের হাতের বাইরে চলে যেতে থাকে। এমন অবস্থায় সরেজমিনে পরিস্থিতি খতিয়ে দেখতে নামেন জাতীয় উপদেষ্টা অজিত ডোভাল। মোদীর এই বিশ্বস্ত সেনাপতি সেই সময় এলাকাবাসীদের সঙ্গে কথা বলে পরিস্থিতি স্বাভাবিক করার চেষ্টা করেন। ভারতীয় কূটনীতির ' চাণক্য' অজিত, এবারেও এলাকাবাসীর সঙ্গে সংহতিপূর্ণ সম্পর্ক বজায় রাখার কথা বলেন আইপিএসদের সভায়।

৪ দিনের শান্তির পর ফের হিংসা! উত্তরপূর্বের রাজ্য জুড়ে

English summary
NSA Ajit Doval's messege to Police afyter Delhi Unrest .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X