• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এনআরসি আর নাগরিকত্ব আইন গণ মেরুকরণের হাতিয়ার, টুইটে আক্রমণ রাহুলের

এনআরসি আর নাগরিকত্ব আইন আসলে মোদী সরকারের গণ মেরুকরণের একটা হাতিয়ার। সোমবার টুইট করে এভাবেই মোদী সরকারকে আক্রমণ করলেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। জামিয়া মিলিয়া ইসলামিয়া বিশ্ববিদ্যালয়ের ছাত্রছাত্রীদের আন্দোলনের পাশে দাঁড়িয়েই এই টুইট করেছেন তিনি।

রাহুলের আক্রমণ

রাহুলের আক্রমণ

জামিয়া মিলিয়া ইসলামিয়া বিশ্ববিদ্যালয়ের ছাত্রছাত্রীদের আন্দোলনের পাশে দাঁড়িয়ে এনআরসি আর নাগরিকত্ব আইননিয়ে মোদী সরকারে বিরুদ্ধে আক্রমণ শানালেন রাহুল গান্ধী। টুইটে মোদী সরকারের এই দুটি পদক্ষেপকেই মেরুকরণের হাতিয়ার বলে আক্রমণ করেছেন তিনি। সেই সঙ্গে তিনি বিশ্ববিদ্যালের ছাত্রদের অনুরোধ করেছেন এই মেরুকরণ রোখার একমাত্র পথ শান্তিপূর্ণ এবং অহিংস সত্যাগ্রহ আন্দোলন। যাঁরা শান্তিপূর্ণ প্রতিবাদ জানাচ্ছেন তাঁদের পাশে আছি বলে টুইটে লিখেছেন রাহুল।

কংগ্রেসকে আক্রমণ মোদী

কংগ্রেসকে আক্রমণ মোদী

গতকাল ঝাড়খণ্ডে নির্বাচনী প্রচারে গিয়ে দেশ জুড়ে নাগরিকত্ব আইনের প্রতিবাদে হিংসাত্মক আন্দোলনের তীব্র নিন্দা করেন প্রধানমন্ত্রী। এই হিংসাত্মক আন্দোলনে কংগ্রেসের মদত রয়েছে বলে অভিযোগ করেছিলেন তিনি। মোদী দািব করেছিলেন কংগ্রেস পিছনে থেকে হিংসায় প্ররোচনা দিচ্ছে।

ছাত্ররা নেমেছে আন্দোলনে

ছাত্ররা নেমেছে আন্দোলনে

গতকাল থেকে দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ছাত্ররাও আন্দোলনে নেমেছেন। দিল্লির জামিয়া মিলিয়া ইসলামিয়া বিশ্ববিদ্যালয় থেকে কলকাতা যাদবপুর বিশ্ববিদ্যালয়, হায়দরাবাদ, বারাণসী, আলিগড় মুসলিম বিশ্ববিদ্যালয় সহ একাধিক বিশ্ববিদ্যালয়ের ছাত্রছাত্রীরা এই আন্দোলনে সামিল হয়েছেন

'আমার মৃতদেহের ওপর দিয়ে এনআরসি, সিএবি করতে হবে' কেন্দ্রকে চরম হুঁশিয়ারি মমতার'আমার মৃতদেহের ওপর দিয়ে এনআরসি, সিএবি করতে হবে' কেন্দ্রকে চরম হুঁশিয়ারি মমতার

English summary
NRC and citizenship act are a arm for mass polarization, tweet Rahul
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X