• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এবার বাংলাতেও কো-উইন অ্যাপে রেজিস্ট্রেশন করা যাবে, অন্তর্ভুক্ত আরও ৯ আঞ্চলিক ভাষা

কো উইন অ্যাপে এবার রেজিস্ট্রেশন করা যাবে বাংলাতেও। ১০টি আঞ্চলিক ভাষায় রেজিস্ট্রিশনের সুবিধা িমলছে।তার মধ্যে বাংলা ছাড়াও রয়েছে মালায়লম, গুজরাতি, অসমিয়া, কন্নড়, মারাঠীও। সেকেন্ড ওয়েভে কো-উইনঅ্যাপে রেজিস্ট্রেশন সুরক্ষিত করতে বেশি তৎপর কেন্দ্র। যাতে সাধারণ মানুষ সহজেই রেজিস্ট্রেশন করতে পারেন সেদিকে নজর দিতেই এই পদক্ষেপ করা হয়েছে।

এবার বাংলাতেও কো-উইন অ্যাপে রেজিস্ট্রেশন করা যাবে

নতুন ফিচার জুড়েছে কো-ইউন অ্যাপে। এবার থেকে ১০টি আঞ্চলিক ভাষায় রেজিট্রেশনের সুযোগ দেওয়া হয়েছে। তার মধ্যে রয়েছে বাংলাও। এছাড়া গুজরাতি, পাঞ্জাবি, অসমিয়া,কন্নড়, মারাঠি, মালায়লম, ওড়িয়া সহ একাধিক আঞ্চলিক ভাষা রয়েছে। কাজেই কো উইন অ্যাপে আরও সহজ হয়েছে প্রক্রিয়া। একাধিক নতুন ফিচার যোগ করা হয়েছে কো-উইন অ্যাপে। করোনা পরিস্থিতিতে কো-উইন অ্যাপের মাধ্যমে ১৮ থেকে ৪৪ বছর বয়সীদের করোনা টিকার জন্য রেজিস্ট্রেশন করার সুযোগ রয়েছে।

অনলাইন রেজিস্ট্রেশনের মাধ্যমে সহজেই মিলবে টিকা। এমনই জানিয়েছিল কেন্দ্র। পরে অবশ্য নিয়ম লঘু করা হয়। আগামী জুলাই মাস থেকেই দিনে ১ কোটি টিকাকরণের কর্মসূচি শুরু করতে চলেছে কেন্দ্র। দেশে ভ্যাকসিন সংকট এখন অনেকটাই কম। দেশে ইতিমধ্যেই আসতে শুরু করেছে রাশিয়ার করোনা টিকা। কোভ্যাকসিন ও কোভিশিল্ডের উৎপাদনও বেড়েছে।

English summary
Now you can registration in Co-Win aap included 9 more regional language
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X