• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

সেনা বাণে বিদ্ধ বিজেপি , আল কায়েদার হুমকি নিয়ে বিজেপির দিকে আঙুল সঞ্জয় রাউতের

Google Oneindia Bengali News

শিবসেনা কার্যত একের পর এক বিষ বাণে বিদ্ধ করছে বিজেপিকে। বলা যেতে পারে রাজ্যসভা নির্বাচনের আগে বিজেপিকে কোণঠাসা করতে বেশ কোমর বেঁধে নেমে পড়েছে শিবসেনা। এর আগে খবর মিলেছিল যে সেনার দুই রাজ্যসভা প্রার্থীকে রাজ্যসভায় জেতাতে এনসিপি নেতারা একদম হাল ধরে নেমে পড়েছেন। বিভিন্ন ছোট ছোট দলগুলিকে শিবসেনাকে ভোট দেওয়ার জন্য় বিভিন্ন ভাবে চেষ্টা করছে তাঁরা। তাঁদের লক্ষ্য বিজেপিকে বেকায়দায় ফেলা।

শিব হামলার মুখে বিজেপি

শিব হামলার মুখে বিজেপি


শিবসেনা নিজেও বসে নেই। তাঁরা এখন হাতিয়ার করেছে মূলত ইসলামের প্রতিষ্ঠাতা নবীকে নিয়ে বিজেপি মুখপাত্র এবং দিল্লি মিডিয়া সেল প্রধানের বিতর্কিত মন্তব্যকে। সেনা প্রধান উদ্ধব ঠাকরের পর এই বিষয়েই অন্য দিক থেকে আক্রমণ শানালেন শিবসেনার শীর্ষ নেতা সঞ্জয় রাউত।

 কী বলেছেন সঞ্জয় রাউত ?

কী বলেছেন সঞ্জয় রাউত ?

শিবসেনা সাংসদ সঞ্জয় রাউত বৃহস্পতিবার ভারতীয় জনতা পার্টিকে (বিজেপি) দেশের সামাজিক সম্প্রীতি নষ্ট করার অভিযোগে দায়ী করেছেন এবং সন্ত্রাসবাদী সংগঠন আল-কায়েদা ইন সাবকন্টিনেন্ট (একিউআইএস) থেকে আত্মঘাতী হামলার হুমকির রিপোর্ট উল্লেখ করে বলেছেন যে " কিছু হলে বিজেপি দায়ী থাকবে।"

 আরও আক্রমণ

আরও আক্রমণ

"দেশে সবকিছু ঠিকঠাক ছিল কিন্তু বিজেপির মুখপাত্র দুই ধর্মের মধ্যে সংঘর্ষ চায়। দেশে কিছু হলে তার জন্য বিজেপিই দায়ী। আমরা আমাদের কাজ করব কিন্তু যারা এই সবের পিছনে রয়েছে তাদের দিকে বিজেপি কবে নজর দেবে?"

নবীর মর্যাদার জন্য লড়াই

নবীর মর্যাদার জন্য লড়াই


ইসলামের প্রতিষ্ঠাতা সম্পর্কে বিজেপি নেতাদের মন্তব্য নিয়ে বিতর্কিত বিতর্কের মধ্যে "আমাদের নবীর মর্যাদার জন্য লড়াই করার" কথা বলে আল কায়েদা গুজরাট, উত্তরপ্রদেশ, মুম্বই এবং দিল্লিতে আত্মঘাতী হামলার হুমকি দেয়। এর পরেই রাউত সেই প্রসঙ্গকে টেনে এনে এই মন্তব্য করেন।
আল কায়েদার হুমকি বিবৃতিতে বলা হয়, "গেরুয়া সন্ত্রাসবাদীদের এখন দিল্লি, মুম্বই এবং ইউপি ও গুজরাটে তাদের শেষের অপেক্ষা করা উচিত"।

জারি হয় সতর্কতা

জারি হয় সতর্কতা

এর পরে, দিল্লি, মুম্বই, উত্তরপ্রদেশ এবং গুজরাট জুড়ে আইন প্রয়োগকারী সংস্থাগুলির মাধ্যমে সতর্কতা জারি করা হয়েছে। বিমানবন্দর, মেট্রো, রেলওয়ে স্টেশন এবং বাজার এলাকার মতো নির্দিষ্ট স্থানে নজরদারি কঠোর করার জন্য।


গত কয়েকদিন ধরে, মালয়েশিয়া, কুয়েত এবং পাকিস্তানের মতো কয়েকটি দেশ বিজেপির কয়েকজন নেতার সাম্প্রতিক মন্তব্যের নিন্দা করেছে। নূপুর শর্মা যখন একটি টিভি বিতর্কের সময় মন্তব্য করেছিলেন, তখন আরেক নেতা নবীন জিন্দাল টুইটারে একটি বিতর্কিত মন্তব্য পোস্ট করেছিলেন।
বিজেপি মুখপাত্র নূপুর শর্মাকে বরখাস্ত করেছে এবং এই মন্তব্যের জন্য মিডিয়া ইনচার্জ নবীন জিন্দালকে বহিষ্কার করেছে

ভোট দখলের আশঙ্কা! রাজ্যসভার নির্বাচনের আগে বিধায়কদের রিসর্টে পাঠাল জেডিএসভোট দখলের আশঙ্কা! রাজ্যসভার নির্বাচনের আগে বিধায়কদের রিসর্টে পাঠাল জেডিএস

English summary
sanjay raut attack on bjp on prophet issue
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X