• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এবার থেকে ডেবিট কার্ড ছাড়াই এটিএম থেকে টাকা তোলা যাবে, জানুন বিস্তারিত

আর ডেবিট কার্ড ব্যাগে নিয়ে সর্বত্র ঘোরার দরকার নেই। ডেবিট কার্ড ছাড়াই এবার এটিএম থেকে টাকা তোলা যাবে। এই সুবিধা দিচ্ছে আইসিআইসিআই ব্যাঙ্ক। গ্রাহকদের ১৫০০০ টাকা পর্যন্ত কার্ডলেস উইথড্র-র সুযোগ করে দিয়েছে এই ব্যাঙ্ক।

ডেবিট কার্ড ছাড়াই টাকা তুলুন

ডেবিট কার্ড ছাড়াই টাকা তুলুন

সঙ্গে মোবাইল থাকলেই হল। এবার থেকে আর ডেবিট কার্ড নিয়ে ঘুরতে হবে না আইসিআইসিআই ব্যাঙ্কের গ্রাহকদের। ডেবিট কার্ড ছাড়াই ব্যাঙ্কের নিজস্ব এটিএম থেকে টাকা তুলতে পারবেন গ্রাহকরা। আইমোবাইল পরিষেবার মাধ্যমে এই সুবিধা পাওয়া যাবে। ১৫,০০০ টাকা পর্যন্ত ডেবিট কার্ড ছাড়া টাকা তুলতে পারবেন গ্রাহকরা।

কীভাবে সম্ভব হবে প্রক্রিয়া

কীভাবে সম্ভব হবে প্রক্রিয়া

ইমোবাইল পরিষেবার মাধ্যমে এই কার্ড লেস উইথড্র করতে পারবেন ব্যাঙ্কের গ্রাহকরা। এমনই জানিয়েছেন আইসিআইসি ব্যাঙ্কের এগজিকিউটিভ ডিরেক্টর অনুপ বাগচি। মোবাইলে আই ব্যাঙ্কিং পরিষেবা ডাউনলোড করতে হবে। সেখানে সার্ভিস অপশনে ক্লিক করলেই কার্ড লেস উইথড্র অপশন পাওয়া যাবে। সেখানে চার ডিজিটেন অস্থায়ী পিন দিতে হবে গ্রাহককে। তারপর অ্যাকাউন্ট নম্বর সিলেক্ট করে কত টাকা উইথড্র করতে চান সেটা দিতে হবে। কনফার্ম করার পর সাবমিট অপশনে ক্লিক করতে হবে। সঙ্গে সঙ্গে এটিএম থেকে নির্দিষ্ট পরিমান টাকা বেরিয়ে আসবে। কত টাকা তোলা হল তার মেসেজও সঙ্গে সঙ্গে চলে আসবে গ্রাহকের মোবাইলে।

ব্যাঙ্ক নির্দিষ্ট এটিএমেই মিলবে সুবিধা

ব্যাঙ্ক নির্দিষ্ট এটিএমেই মিলবে সুবিধা

তবে এই সুবিধা পেতে হলে গ্রাহককে ব্যাঙ্ক নির্দিষ্ট এটিএমেই যেতে হবে। গ্রাহক সব ধাপ সাফল্যের সঙ্গে পরোনোর পরেই এটিএম থেকে টাকা বেরোবে। সম্পূর্ণ নিরাপদ এই প্রক্রিয়া। এমনই জানানো হয়েছে ব্যাঙ্কের তরফ থেকে। তবে এই প্রক্রিয়া একবারই মাত্র টাকা তুলতে পারবেন গ্রাহকরা। কারণ ওটিপি নম্বর পরের দিন মধ্যরাত পর্যন্ত সচল থাকবে।

মুম্বইয়ে সারা রাত মল, খাবার জায়গা খুলে রাখার সিদ্ধান্ত! বিরোধিতায় বিজেপি

English summary
now customars can withdrawl money without debit card frm ATM
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X