• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অযোধ্যায় রাম মন্দির হোক চায় না করণি সেনা, জানেন কেন

অযোধ্যা রাম জন্মভূমিতে শুধু মন্দির হলেই সন্তুষ্ট হবে না করণি সেনা। রাজপুত সংগঠনটি চায় মন্দির নয় বাবরি মসজিদের ধ্বংসস্থলে রামলালার জন্য একটি বিশাল প্রাসাদ গড়তে। তাদের যুক্তি রাম তো আর মন্দিরে জন্মাননি, তিনি জন্মেছিলেন রাজপ্রাসাদে, তাই প্রাসাদই চাই।

অযোধ্যায় রাম মন্দির হোক চায় না করণি সেনা

ইন্দোরে এক সাক্ষাতকারে করণি সেনা প্রধান লোকেন্দ্র সিং কালভি বলেন, 'ভগবান রাম নিশ্চই কোনও মন্দিরে জন্মগ্রহণ করেননি। তাঁর জন্ম কোনও প্রাসাদেই হয়ে থাকবে। তাই আমরা সেখানে (অযোদ্ধায়) একটি বিশাল প্রাসাদ হোক, এটাই চাই।' তবে তাঁদের সংগঠন এই বিতর্কে জড়াবে না বলেই দাবি করেছেন তিনি।

তিনি আরও জানান সংরক্ষণ নিয়ে তারা বিতর্ক চান। লোকেন্দ্র বলেন, সংরক্ষণের ফলে সমাজের কোন অংশ ক্ষতিগ্রস্ত হয়েছে, আর কোন অংশই বা লাভবান, তা খতিয়ে দেখা উচিত। তিনি জানান, আমাদের স্লোগান হল, সংরক্ষিতদের রক্ষা কর এবং অবহেলিতদের সংরক্ষণ কর।

পদ্মাবত ফিল্মের প্রদর্শন নিষিদ্ধ করার দাবি তুলে সংবাদ শিরোনামে উঠে এসেছিল করণি সেনার নাম। তাদের দাবি ছিল ছবিতে ইতিহাস বিকৃত করা হয়েছে এবং রাজপুত রাণি পদ্মিনীকে খারাপভাবে দেখানো হয়েছে। ১ ডিসেম্বর ছবিটি মুক্তি পাওয়ার কথা থাকলেও তাদের প্রতিবাদের জেরে সিবিএফসি-র থেকে ছবিটির নির্মাতারা ক্লিয়ারেন্স সার্টিফিকেট আদায় করতে পারেনি। ফলে মুক্তি পিছিয়ে যায়। অবশেষে, ছবির নাম-সহ পাঁচটি জায়গায় পরিবর্তন এনে ২৫ জানুয়ারি ছবিটি মুক্তি পেয়েছিল।

English summary
Lord Ram would not have been born in a palace and for that reason Karni Sena demands a 'Grand Palace' for Ramlala in Ayodhya.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X