• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজ্যজুড়ে তুমুল শোরগোল! নাইট কার্ফু জারির ১ দিনের মধ্যেই সিদ্ধান্ত প্রত্যাহার কর্নাটক সরকারের

  • |

হাজারও বিধিনিষেধ সত্ত্বেও অবশেষে শেষ রক্ষা হয়নি। নয়া করোনা স্ট্রেনে আক্রান্ত হয়েছেন অন্ধ্রপ্রদেশের এক ব্রিটেন ফেরত মহিলা। এদিকে ব্রিটেনের নতুন করোনা আতঙ্কের জেরে বুধবারই ফের নাইট কার্ফু জারির সিদ্ধান্ত নেয় কর্নাটক সরকার। আর তাতেই সিঁদুরে মেঘ দেখতে শুরু করেন রাজ্যবাসী। শুরু হয় তুমুল শোরগোল। অবশেষে জরুরি বৈঠক ডেকে নাইট কার্ফু জারির সিদ্ধান্ত প্রত্যাহার করে নিলেন কর্নাটনের মুখ্যমন্ত্রী বি এস ইয়েদুরাপ্পা।

রাজ্যজুড়ে তুমুল শোরগোল! নাইট কার্ফু জারির ১ দিনের মধ্যেই সিদ্ধান্ত প্রত্যাহার কর্নাটক সরকারের

মুখ্যমন্ত্রীর দফতরের তরফে এই বিষয়ে বিবৃতিও জারি করা হয়েছে বলে জানা যাচ্ছে। প্রসঙ্গত উল্লেখ্য, পূর্ববর্তী সিদ্ধান্ত অনুযায়ী ৮দিনের নাইট কার্ফু জারির সিদ্ধান্ত নিয়েছিল কর্নাটক সরকার। ২৪ ডিসেম্বর থেকেই কার্যকর হওয়ার কথা ছিল এই নয়া সিদ্ধান্তের। চলত আগামী ২ জানুয়ারী পর্যন্ত। বুধবার এমনটাই জানিয়েছিলেন কর্নাটকের মুখ্যমন্ত্রী। প্রত্যহ রাত রাত ১১টা থেকে সকাল ৫টা পর্যন্ত চলত এই নাইট কার্ফু।

এদিকে সরকারের এই সিদ্ধান্তের পরেই তীব্র শোরগোল শুরু হয় রাজ্যজুড়ে। ব্রিটেনের করোনা নিয়ে নতুন করে আতঙ্ক ছড়ায় একাধিক মহলে। এমনকী বছরশেষে বড় দিন, ১ জানুয়ারি নববর্ষের উদযাপন নিয়ে তৈরি হয় আশঙ্কা। এমনকী বেশ কিছু ক্ষেত্রে সরকারের বিরুদ্ধে প্রকাশ্যেই ক্ষোভ প্রকাশ করে জনতা। ফলস্বরূপ পূর্ববর্তী সিদ্ধান্ত থেকে সরে আসতে বাধ্য হল ইয়েদুরাপ্পা সরকার। তবে গত কয়েক দিনে ব্রিটেন সহ অনান্য দেশ থেকে যে সমস্ত যাত্রীরা কর্নাটকে প্রবেশ করছেন তাদের উপরেও কড়া নজর রাখা হচ্ছে। জোর দেওয়া হচ্ছে করোনা পরীক্ষা, আইসোলেশন ও কোয়ারেন্টাইনের উপরেও। একই সাথে বেঙ্গালুরু আন্তর্জাতিক বিমানবন্দর, মঙ্গালোর আন্তর্জাতিক বিমানবন্দর, মঙ্গালোর নৌবন্দর এবং কারওয়ার নৌবন্দরেও করোনা টেস্টের ব্যবস্থা করা হয়েছে।

ব্রিটেন ফেরত মহিলা কোভিড পজিটিভ, ট্রেন থেকে নামিয়ে দেওয়া হল মা ও ছেলেকে

English summary
Karnataka government changed its decision within a day of the night curfew
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X