• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কোনও দল সংখ্যাগরিষ্ঠতা পাবে না, তৃতীয় দফা শেষের আগেই বিজেপিকে বার্তা এনডিএ সঙ্গী শিবসেনার

এনডিএ-তে থেকেও বিজেপিকে বারবার সমালোচনা করেছে শিবসেনা। এই লোকসভা নির্বাচনের আগেও নানা টালবাহনার পর সেই বিজেপির সঙ্গেই জোট বেঁধেছে শিবসৈনিকরা। তবে সুযোগ পেলে নিজেদের বড়াই করতে যে তাঁরা পিছিয়ে থাকেন না তার ফের প্রমাণ দিলেন শিবসেনা মুখপাত্র সঞ্জয় রাউত।

কোনও দল সংখ্যাগরিষ্ঠতা পাবে না, তৃতীয় দফা শেষের আগেই বিজেপিকে খোঁচা সঙ্গী শিবসেনার

এদিন তৃতীয় দফার ভোট শেষ হওয়ার আগেই রাউত জানিয়ে দিলেন, ২০১৪ সাল ও ২০১৯ সালের মধ্যে ফারাক রয়েছে। পাঁচ বছর আগের পরিস্থিতি আর এখনের পরিস্থিতি আলাদা। বিজেপি চেয়েছিল সারা দেশে ছড়িয়ে যেতে। তবে তা হয়নি। ফলে ২০১৯ লোকসভা নির্বাচনের আগেই মধ্যপ্রদেশ, উত্তরপ্রদেশ, রাজস্থান এমনকী মহারাষ্ট্রে বিজেপিকে বিধানসভা নির্বাচন বা অন্য উপনির্বাচনে হারতে হয়েছে।

আর সেজন্যই বিজেপি ও আমরা বুঝে গিয়েছি, একা নির্বাচন লড়া কারও পক্ষে ভালো হবে না। তাহলে লাভ হবে কংগ্রেসের। তারপরই অমিত শাহ যোগাযোগ করেন উদ্ধব ঠাকরের সঙ্গে। জোট হয় দুই দলের।

সঞ্জয় রাউতের মতে, ২০১৯ এর ভোটে যদি জোট টিকে যায় তাহলে তার কৃতিত্ব এনডিএ-র ছোট দলগুলিকে দিতে হবে। কারণ আমরা জোটধর্ম পালন করেছি। কংগ্রেসকে উৎখাত করার চেষ্টা করছি। ২০১৯ সালেও কোনও একটি দল সংখ্যাগরিষ্ঠতা পাবে না। তবে কেন্দ্রে এনডিএ সরকার প্রতিষ্ঠিত হবে।

English summary
No single party will get majority in Lok Sabha, remarks Shiv Sena leader Sanjay Raut
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X