• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কৃষক আন্দোলন নিয়ে রিহানাদের মন্তব্যের পর পাল্টা ময়দানে এবার অমিত শাহ! কোন বার্তা স্বরাষ্ট্রমন্ত্রীর

  • |

রিহানা থেকে গ্রেটা থানবার্গের মন্তব্য কৃষক আন্দোলন নিয়ে প্রকাশ্যে আসতেই তা নিয়ে দিনভর উত্তপ্ত ছিল ভারতীয় রাজনীতি। এদিন গ্রেটারা নিজেদের সমর্থন কৃষকদের প্রতি জানাতেই একের পর এক বিজেপি নেতারা সরব হতে থাকেন। সরব হন বলিউড তারকা অক্ষয় কুমার থেকে ক্রিকেটার সচিন তেন্ডুলকার।

 অমিত শাহের বার্তা

অমিত শাহের বার্তা

এদিকে এমন এক ঘটনার পর অমিত শাহ এদিন সাফ বার্তায় জানান, ' কোনও প্রপাগান্ডাই ভারতের ঐক্যবদ্ধতাকে নষ্ট করতে পারবে না। কোনও প্রপাগান্ডা ভারতকে উচ্চতা ছুঁয়ে ফেলা থেকে রুখতে পারবে না। ভারতের ভাগ্য প্রপাগান্ডা স্থির করবে না। ভারত একাত্ম রয়েছে সমস্ত রকমের অগ্রগতিকে অর্জন করতে। 'প্রসঙ্গত, মার্কিন ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিসের আত্মীয় মীনা হ্যারিস থেকে শুরু করে মার্কিন অভিনেত্রী আমান্ডা থেকে রিহানাদের বক্তব্যে এদিন টুইটারে শোরগোল পড়ে যায়।

সরব বলিউড

সরব বলিউড

মুহূর্তে রিহানাদের বক্তব্যের পাল্টা জবাবে নামেন অজয় দেবগন, অক্ষয় কুমাররা। জোরদার বার্তা দিতে থাকেন বিজেপির সর্বভারতীয় সভারতি জেপি নাড্ডা। এদিকে দেশ জুড়ে তখন 'ইন্ডিয়া এগেইন্স প্রোপাগান্ডা,''ইন্ডিয়া টুগেদার' হ্যাশট্যাগ টুইটারে ভাইরাল হতে থাকে। একই হ্যাশট্যাগে এদিন স্বরাষ্ট্রমন্ত্রীও বলিষ্ঠ কণ্ঠে বার্তা দেন।

স্বরাষ্ট্রমন্ত্রেকরে বার্তা

স্বরাষ্ট্রমন্ত্রেকরে বার্তা

এদিকে স্বরাষ্ট্রমন্ত্রক জানিয়েছে, রিহানা সহ বাকি যে সমস্ত সেলেবরা রয়েছেন, তাঁরা যেন গোটা কৃষক আন্দোলনের বিষয়ে জেনে তবেই মন্তব্য করেন। মূলত স্বরাষ্ট্রমন্ত্রক এই বিদেশী সেলেবদের বক্তব্যকে নস্যাৎ করেছে কৃষক আন্দোলন ইস্যুতে।

 রিহানা ইস্যু ও কংগ্রেস- বিজেপি

রিহানা ইস্যু ও কংগ্রেস- বিজেপি

এদিকে বিজেপি দাবি করেছে, যে রিহানা ও রাহুল সকলেই একপক্ষে। গোটা ঘটনার নেপথ্যে বড়সড় প্রপাগান্ডা ও চক্রান্ত রয়েছে। 'রিহানা, রাহুল ব়্যাকেট
' বলে ঘটনাকে বর্ণনা করেছেন বিজেপি নেতা সম্বিত পাত্র। অন্যদিকে রিহানার পোস্ট ঘিরে রাহুলের মন্তব্য, কৃষক আন্দোলন দেশের আভ্যন্তরীন বিষয়।

English summary
No Propaganda Can Deter India's Unity, Says Amit Shah After Rihanna's Comment on Farmers' Protest
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X