• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

‌কোনও রাজনৈতিক দল সাধুবাদ জানায়নি, ‘‌ভোট ‌প্রত্যাহারকারী’‌ অ্যাখা কঙ্গনা রানাওয়াতকে, টুইট অভিনেত্রীর

টুইটারে প্রবেশের পর পরই কঙ্গনা রানাওয়াত ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে বিতর্কিত তারকা হিসাবে পরিচিত হয়ে গিয়েছেন। বিভিন্ন ঘটনা নিয়ে কঙ্গনার উত্তপ্ত বিবৃতি, শুধু ফিল্ম ইন্ডাস্ট্রিতেই তা সীমাবদ্ধ নয়, বিভিন্ন বিশ্বাসের মানুষদেরও তাঁকে ঘৃণা করতে বাধ্য করেছে, শুধু তাঁর মতামতের কারণে।

‌কোনও রাজনৈতিক দল সাধুবাদ জানায়নি, ‘‌ভোট ‌প্রত্যাহারকারী’‌ অ্যাখা কঙ্গনা রানাওয়াতকে, টুইট অভিনেত্রীর

কঙ্গনা নিজেই জানিয়েছেন যে তাঁকে সবাই '‌ভোট ‌প্রত্যাহারকারী’‌ বলে অ্যাখা দিয়েছেন এবং এ ধরনের ব্যক্তিকে কোনও রাজনৈতিক দলই পছন্দ করে না। টুইটারে বৃহস্পতিবার কঙ্গনা রানাওয়াত জানিয়েছেন যে ফিল্ম ইনডাস্ট্রির বিষয়ে সৎভাবে মতামত রাখায় তাঁর বিরোধিতা করেছেন সকলে। তিনি এরপর দাবি করেন যে হিন্দুরা তাঁকে ঘৃণা করেন কারণ তিনি সংরক্ষণের বিরুদ্ধে কথা বলেন, মণিকর্ণিকা মুক্তি পাওয়ার সময় কর্নী সেনাদের সঙ্গে ঝামেলা বাঁধায় কঙ্গনাকে রাজপুতরা হুমকি দেন, ইসলামের বিপরীতে কথা বলার জন্য মুসলিমরা তাঁকে ঘৃণা করেন এবং এখন খলিস্তানিদের বিরুদ্ধে কথা বলার জন্য শিখরা এখন তাঁর বিরুদ্ধে হয়ে গিয়েছে।

তনু ওয়েডস মনু অভিনেত্রীর এও বিশ্বাস যে তিনি যেহেতু '‌ভোট ‌প্রত্যাহারকারী’‌ তাই তাঁকে কোনও রাজনৈতিক দলই প্রশংসা করবে না। তবে কঙ্গনা এই সমালোচনাগুলি নিয়ে অবগত ছিলেন এবং তিনি বিশ্বের কাছে নিজের বিবেককে সন্তুষ্ট করতে পেরে খুশি।

বর্তমানে কৃষক আন্দোলনের বিরোধিতা করায় এবং কঙ্গনার বিবৃতি নিয়ে তিনি এখন খবরের শিরোনামে রয়েছেন। তিনি দিলজিত দোসাঁঝের সঙ্গেও টুইটারে বাকযুদ্ধে সামিল হন। পেশাগত দিক থেকে, কঙ্গনার পরবর্তী ছবি থালাইভার শুটিং শুরু হয়েছে এবং এই ছবিতে কঙ্গনা তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতার ভূমিকায় অভিনয় করছেন। এছাড়াও তিনি ধকাড় অ্যাকশন ছবিতেও অভিনয় করবেন।

কলকাতাঃ ফের মুখ্যমন্ত্রীকে আক্রমণ সায়ন্তন বসুর

আগামিকালই বিজেপিতে যোগ দেবেন শীলভদ্র, অর্জুনের দাবি ঘিরে চড়ছে জল্পনার পারদ

English summary
no political party appriciate her kangana ranaut called vote repellent actress tweet
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X