• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'আমি পরম শিব, আমাকে কোনও স্টুপিড কোর্ট ছুঁতে পারবে না', ধর্ষণে অভিযুক্ত নিত্যানন্দের হুঙ্কার

  • |

দেশে তাঁর বিরুদ্ধে রয়েছে ধর্ষণ থেকে অপহরণের মামলা। গুজরাতের আমেদাবাদে তাঁর আশ্রমে একাধিক পথশিশু, ও দরিদ্র শিশুকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের মতো নারকীয় যৌন অত্যাচার করা হয় বলে অভিযোগ রয়েছে স্বঘোষিত ধর্মগুরু নিত্যানন্দের বিরুদ্ধে। আর সেই অভিযোগের মাঝেই দেশ ছেড়ে পালিয়ে গিয়ে ইকুয়েডরের কাছে একটি ভূখণ্ডে নিজের দেশ গড়েছেন নিত্যানন্দ। এমনই চাঞ্চল্যকর তথ্য় এসে পৌঁছেছে গুজরাত পুলিশের হাতে। এবার সেই ভূখণ্ড থেকে রীতিমতো হুঙ্কার দিচ্ছেন নিত্যানন্দ।

'আমি পরম শিব'

'আমি পরম শিব'

বিতর্কিত তথা স্বঘোষিত ধর্মগুরু নিত্যানন্দকে যৌন অত্যাচার তথা ধর্ষণের মতো অভিযোগ ঘিরে বহুবারই যেতে হয়েছে আদালতে। তবে এবার সেই আদালত আর আইনি ব্যবস্থাকেই 'স্টুপিড কোর্ট' বলে উল্লেখ করলেন পলাতক ধর্মগুরু। আর সেই বক্তব্য নিয়েই এবার তোলপাড় শুরু হয়ে গিয়েছে। এক সাম্প্রতিক ভিডিওতে এমন তথ্য উঠে এসেছে।

গা ঢাকা দিয়ে ভাইরাল ভিডিওতে কী বললেন নিত্যানন্দ?

এক সাম্প্রতিক ভিডিওতে নিত্যানন্দ বলেছেন, ' গোটা বিশ্ব আমার বিরুদ্ধে। আর আপনারা আমার প্রতি একাত্মতা প্রকাশ করেছেন এখানে থেকে। আর আমি আমার একাত্মবোধ আপনাদের প্রতি জাহির করব সত্য আর বাস্তব আপনাদের সামনে তুলে ধরে। আমাকে কেউ ছুঁতে পারবে না। আমা আপনাদের একটা সত্যি কথা বলি। আমা পরমশিব। বুঝেছেন? কোনও স্টুপিড কোর্ট আমাকে দোষী সাব্যস্ত করতে পরবে না সত্যি বলার জন্য.. আমি পরম শিব। আমি গ্যারান্টি দিতে পারি, আপনাদের মৃত্যু নেই।'

পাসপোর্ট বাতিল হয়েছে নিত্যানন্দের, তবুও রহস্য জারি

পাসপোর্ট বাতিল হয়েছে নিত্যানন্দের, তবুও রহস্য জারি

স্বঘোষিত ধর্মগুরু নিত্যানন্দের পাসপোর্ট ইতিমধ্যেই বাতিল হয়ে গিয়েছে। তবে তাতেও রহস্য এখনও রয়ে গিয়েছে। নিত্যানন্দ রাতের অন্ধকারে আমেদাবাদ ছেড়েছেন বলে ২ সপ্তাহ আগে জানা যায়। এরপর গুজরাত পুলিশের হাতে আসে অন্য তথ্য। পুলিশ জানতে পারে একটি সূত্র ও নথি অনুযায়ী , নিত্যানন্দের পাসপোর্ট ২০১৮ সালেই মেয়াদ উত্তীর্ণ হয়ে গিয়েছে। তা সত্ত্বেও ২০১৯ সালে নিত্যানন্দ কী করে পালাতে পারেন দেশ ছেড়ে তা নিয়ে শুরু হয় সন্দেহ। মনে করা হচ্ছিল , নিত্যানন্দ পালিয়েছেন ২০১৮ সালেই। তবে আপাতত বাতিল নিত্যানন্দের পাসপোর্ট।

কোমর কষছে কেন্দ্র!

কোমর কষছে কেন্দ্র!

ভারতের বিদেশমন্ত্রকের তরফে জানানো হয়েছে, সমস্ত দেশকে নিত্যানন্দের সম্পর্কে জানানো হয়েছে। তাঁর দেশ ছেড়ে পালানোর ঘটনাও সমস্ত দেশকে বলা হয়েছে। অন্য ভূখণ্ডে নতুন দেশ গড়া নিত্যানন্দের পক্ষে সহজ হবে না বলে জানিয়ে দেয় বিদেশ মন্ত্রক।

 ইকুয়েডর দেয়নি ছাড়পত্র

ইকুয়েডর দেয়নি ছাড়পত্র

এদিকে, শোনা যাচ্ছে উদ্বাস্তু হিসাবে ইকুয়েডরের কাছে নিত্যানন্দ 'আশ্রয়' য়ের জন্য আবেদন করেছিলেন। তবে তাতে সায় দেয়নি ইকুয়েডর। ফলে নিত্যানন্দের সামনে যাবতীয় পরিধি অত্যন্ত আঁটোসাটো হয়ে যাচ্ছে।

English summary
No judiciary can touch me, I am param shiva, says Fugitive Nithyananda .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X