• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা ভাইরাসের জের, চতুর্থ মৃত্যু হতেই গোটা বিশ্ব থেকে বিচ্ছিন্ন ভারত! বাতিল আন্তর্জাতিক উড়ান

Google Oneindia Bengali News

আর বিদেশ থেকে ভারতে বমান আসতে দেওয়া হবে না। এই নিষেধাজ্ঞা আপাতত এক সপ্তাহের জন্য জারি থাকবে বলে জানা গিয়েছে। কেন্দ্র জানিয়েছে আগামী ২২ মার্ছ থেকে এই নিষেধাজ্ঞা চালু হবে। এর জেরে বিদেশ থেকে প্রায় একপ্রকার বিচ্ছিন্ন হয়ে পড়বে ভারত।

আক্রান্তের সংখ্যা ইতিমধ্যেই ছাড়িয়ে গিয়েছে ১৭০

আক্রান্তের সংখ্যা ইতিমধ্যেই ছাড়িয়ে গিয়েছে ১৭০

প্রসঙ্গত, দেশে চতুর্থ করোনা আক্রান্তের মৃত্যুর খবর প্রকাশ পাওয়ার কয়েক মুহূর্তের মধ্যেই এই সিদ্ধান্তের কথা ঘোষণা করা হয়। এদিকে দেশে আরও দুই জন করোনা আক্রান্ত ভেন্টেলেশনে রয়েছেন বলে জানা গিয়েছে। দেশে করোনা আক্রান্তের সংখ্যা ইতিমধ্যেই ছাড়িয়ে গিয়েছে ১৭০। এই পরিস্থিতিতে চূড়ান্ত সিদ্ধান্ত নিতে বাধ্য হচ্ছে কেন্দ্র। এর আগে কিছু বিশেষ ক্ষেত্র ছাড়া সব ভিসাও বাতিল করেছইল কেন্দ্র।

আজও অনেক নতুন কেস চিহ্নিত

আজও অনেক নতুন কেস চিহ্নিত

দেশের সব বড় বড় শহরগুলিতে আংশিক লকডাউনের মধ্যেও ক্রমই করোনা সংক্রমণ বাড়তে থাকায় চিন্তিত কেন্দ্র। এদিকে খআতায় কলমে করোনা আক্রান্তদের সংখ্যা প্রকাশ পেলেও পরীক্ষআর অভাবে আরও কত করোনা আক্রান্ত যে ধরা পড়ছেন না তা নিয়ে স্পষ্ট কোনও চিত্র এখনও উঠে আসেনি। এরই মধ্যে আজ উত্তরপ্রদেশ, কর্নাটক ও কাশ্মীরের আরও চার জনের করোনা পজিটিভ ধরা পড়ে।

আরবিআই, কেন্দ্রীয় সরকারের কর্মচারীদের ওয়ার্ক ফ্রম হোম

আরবিআই, কেন্দ্রীয় সরকারের কর্মচারীদের ওয়ার্ক ফ্রম হোম

কেন্দ্রীয় মন্ত্রী কিরণ রিজিজু আগেই জানিয়েছিলেন, দেশে ১৫ এপিল পর্যন্ত স্থগিত দেশের সমস্ত ক্রীড়া প্রতিযোগিতা। এদিকে গ্রুব বি ও সি-এর অধীনে কর্মরত অর্ধেক কেন্দ্রীয় সরকারি কর্মীকে বাড়ি থেকে কাজের নির্দেশ দিয়েছে কেন্দ্র। বাকি অর্ধেক কর্মীতেই চলবে সরকার। রিজার্ভ ব্যাংকের কর্মীদের বাড়ি থেকে কাজের নির্দেশ দেওয়া হয়েছে।

কোন রাগে শোভন বান্ধবীকে বেনজির আক্রমণ করলেন শিক্ষামন্ত্রী?
বিদেশ ফেরতদের শরীর থেকে ছড়াচ্ছে করোনা

বিদেশ ফেরতদের শরীর থেকে ছড়াচ্ছে করোনা

এদিকে করোনা ভাইরাসের জেরে আন্তর্জাতিক উড়ান বন্ধ করেছে গো এয়ার, ভিস্তারা। অন্যরাও একই পথে হাঁটার কথা ভেবেছিলেন। এই পরিস্থিতিতে মহারাষ্ট্রে আরও দুজনের দেহে মিলল করোনার জীবাণু। দুজনে বিদেশ থেকে ফিরেছেন বলে খবর। দেশে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ায় ১৭১-এ। এদিকে বিদেশ ফেরত এক বৃদ্ধের মৃত্যুতে কেন্দ্র ভারতকে বাকি বিশ্ব থেকে বিচ্ছিন্ন করার সিদ্ধান্ত নিয়েছে।

English summary
no foreign flights to land on indian soil after 22nd march amid coronavirus row
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X