• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এখনও শুরু হয়নি করোনা ভাইরাসের গোষ্ঠী সংক্রমণ, জানাল কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রক

৬ হাজার ছাড়িয়ে গিয়েছে ভারতে করোনা সংক্রমণ। যে গতিতে এগোচ্ছে পরিস্থিতি তাতে অনেকেই বলতে শুরু করে দিয়েছেন ভারতে করোনা ভাইরাস গোষ্ঠি সংক্রমণ শুরু করে দিয়েছে। কিন্তু শুক্রবার সাংবাদিক বৈঠক করে কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের যুগ্ম সচিব লব আগরওয়াল জানিয়েছেন অযথা আতঙ্কিত হওয়ার কিছু নেই, এখনও পর্যন্ত ভারতে গোষ্ঠি সংক্রমণ শুরু করেনি করোনা ভাইরাস।

গোষ্ঠি সংক্রমণ নিয়ে উদ্বেগ

গোষ্ঠি সংক্রমণ নিয়ে উদ্বেগ

ভারতে করোনা ভাইরাসের সংক্রমণ ৬ হাজার অতিক্রম করেছে। মৃত্যু ২০০ ছুঁই ছুঁই। এই পরিস্থিতিতে করোনা ভাইরাসের গোষ্ঠী সংক্রমণ শুরু হয়েছে বলে আতঙ্ক ছড়াতে শুরু করেছে। শুক্রবার কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের যুগ্ম সচিব লব আগরওয়াল জানিয়েছেন এই নিয়ে আতঙ্কিত হওয়ার কোনও কারণ নেই। ভারতে এখনও পর্যন্ত গোষ্ঠী সংক্রমণ শুরু করেননি করোনা ভাইরাস।

পর্যাপ্ত ওষুধ মজুত

পর্যাপ্ত ওষুধ মজুত

করোনা বিধ্বস্ত বিশ্ব হাইড্রক্সিক্লরোকুইনের জন্য ভারতের উপর চাপ তৈরি করছে। ইতিমধ্যেই আমেরিকা, ব্রাজিলে এই ওষুধ পাঠিয়েছে ভারত। কিন্তু দেশের রোগীদের জন্য ওষুধ আছে তো। এই নিয়ে সবর হয়েছিল বিরোধী রাজনৈতিক দলগুলি। শুক্রবার কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকের পক্ষ থেকে জানানো হয় ভারতে এক মাস চালানোর মত পর্যাপ্ত ওষুধ রয়েছে।

করোনা আক্রান্তের সংখ্যা বাড়লেও স্বস্তির খবর দিলেন মুখ্যসচিব
লকডাউন বৃদ্ধির সম্ভাবনা

লকডাউন বৃদ্ধির সম্ভাবনা

দেশে করোনা সংক্রমণ রুখতে লকডাউন বাড়ানো হতে পারে বলে মনে করা হচ্ছে। ইতিমধ্যেই ওড়িশা এবং পাঞ্জাব লকডাউন বৃদ্ধির কথা ঘোষণা করেছে। অধিকাংশ রাজ্যেই লকডাউন বাড়ানোর কথাই বলেছে। এমনকী সর্বদল বৈঠকেও লকডাউন বৃদ্ধির উপরেই জোর দিয়েছে সব রাজনৈতিক দল।

English summary
No community transmission of coronavirus yet to start in India says health ministry
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X