• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

খালিস্তান যোগের অভিযোগ দিল্লি পুলিশের, দিশা রবির জামিনের আবেদন খারিজ আদালতে

সোশ্যাল মিডিয়ায় টুলকিট শেয়ার করার কারণে পরিবেশকর্মী দিশা রবিকে গ্রেফতার করেছে পুলিশ। আজ এই মামলার শুনানি ছিল দিল্লির পাতিয়ালা কোর্ট হাউজ আদালতে। আদালতে দিশার জামিনের জন্য আবেদন করেছিলেন তাঁর আইনজীবী সিদ্ধার্থ আগরওয়াল। তবে আজ দিশার জামিন মেলেনি। মঙ্গলবার এই সংক্রান্ত মামলার পরবর্তী শুনানি রয়েছে। সেইদিনই জামিনের বিষয়ে নির্দেশ দেবে আদালত।

দিশা রবির জামিনের আবেদন খারিজ আদালতে

পাশাপাশি দিল্লি পুলিশকেও বেশ কিছু প্রশ্ন করেন বিচারক। আদালতের প্রশ্ন, সোশাল মিডিয়ায় টুলকিট শেয়ার করে কীভাবে দেশদ্রোহিতার মতো গুরুতর অপরাধ করলেন দিশা রবি? এর মধ্যে কোনও স্পষ্ট যুক্তি আছে কিনা সেই বিষয়েও প্রশ্ন তোলেন বিচারক।

আদালতে আইনজীবী সিদ্ধার্থ আগরওয়াল দিশার হয়ে সওয়াল করেন। আদালতে দিশার বক্তব্য, তাঁর সঙ্গে তাঁর খালিস্তান যোগের কোনও ইতিহাস নেই। ভারতবিরোধী কোনও শক্তির সঙ্গেও তাঁর যোগাযোগ নেই। তিনি দাবি করেন, পুলিশ একটিও এমন চ্যাট দেখাতে পারবে না, যেখানে তিনি সরাসরি খলিস্তানিদের সঙ্গে আলোচনা করেছেন।

সিদ্ধার্থ আগরওয়াল আজ দিশার জামিনের আবেদন করে বলেন, টুলকিটের মাধ্যে কিছু প্রমাণিত হয় না। কিন্তু দিল্লি পুলিশের পালটা বক্তব্য, টুলকিটে এমন একটি লিঙ্ক দেওয়া হয়েছিল, যার মাধ্যমে খলিস্তানিদের সঙ্গে সরাসরি যোগাযোগ করা সম্ভব। পাশাপাশি, দিশার বিরুদ্ধে তদন্তে অসহযোগিতার অভিযোগ এনেছে পুলিশ।

আদালতে পুলিশ দিশাকে ২২ ফেব্রুয়ারি পর্যন্ত নিজেদের হেপাজতে নেওয়ার আবেদন জানায়। দুপক্ষের বক্তব্য শোনার পর বিচারক দিশার জামিনের আবেদন খারিজ করে দেন। মঙ্গলবার জামিন সংক্রান্ত পরবর্তী নির্দেশ দেবে আদালত।

English summary
No bail today, Disha Ravi is connected with Khalistanis, claims Delhi Police
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X