• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নারী শিক্ষায় বিপুল আর্থিক সাহায্যে প্রতিশ্রুতি,ভার্চুয়াল ব়্যালি থেকে লালু-রাবড়িকে নিশানা নীতীশের

ভোটের আর বেশি দিন বাকি েনই। করোনার দাপটে এবার তেমন ময়দানে নেমে প্রচারে শান দিতে পারছে না কোনও রাজনৈতিক দলই। যদিও ভার্চুয়াল সভাতেই বাজার গরম করতে শুরু করেছেন নীতীশ কুমার। মঙ্গলবার ছিল নীতীশের দ্বিতীয় ভার্চুয়াল ব়্যালি। নারী শিক্ষার প্রসারে ঢালাও প্রতিশ্রুতি দিয়েছেন নীতীশ। একই সঙ্গে প্রবল প্রতিপক্ষ লালু-রাবড়ি দেবীকেও বিঁধতে ছাড়েননি তিনি।

বিহারে বিধানসভা ভোট

বিহারে বিধানসভা ভোট

করোনা সংকটের মধ্যেই অক্টোবর থেকে শুরু হয়ে যাবে বিহারের বিধানসভা ভোট। করোনার কারণে এবার বিধানসভা ভোটের প্রচারে ভাঁটা পড়েছে। নির্বাচন কমিশনের কড়া নির্দেশ রয়েছে। কোনও ভাবেই প্রচারে কোভিড প্রটোকল ভাঙা যাবে না। অর্থাৎ ভার্চুয়াল সভা করতে হবে সব রাজনৈতিক দলকেই।

নীতীশের ভার্চুয়াল সভা

নীতীশের ভার্চুয়াল সভা

শিয়রে ভোট যুদ্ধ। এবার আর তেমন যোশ নেই ভোটের। করোনা বিধির ফাঁসে ময়দানে নেমে প্রচারে ভাঁটা পড়েছে। তারমধ্যেই একের পর এক ভার্চুয়াল ব়্যালি করে চলেছেন নীতীশ কুমার। আজ দ্বিতীয় ভার্চুয়াল সভা করলেন বিজেডি-বিজেপি জোটের মুখ্যমন্ত্রী পদ প্রার্থী নীতীশ কুমার।

নীতীশের ভোট প্রতিশ্রুতি

নীতীশের ভোট প্রতিশ্রুতি

ভার্চুয়াল সভা থেকে ভোট প্রতিশ্রুতি দিয়েছেন নীতীশ। নারী শিক্ষার উন্নয়নকে হাতিয়ার করেই জনমত দখলে আনতে চাইছেন নীতীশ কুমার। দুঃস্থ অবিবাহিত নারীর শিক্ষায় আর্থিক সাহায্যের প্রতিশ্রুতি দিয়েছেন তিনি। ২৫০০০ টাকা করে অবিবাহিত মেয়েদের শিক্ষার জন্য দেবে নীতীশের সরকার। মাধ্যমিক পাস করার জন্য এই অনুদান দেওয়া হবে। আর যাঁরা স্নাতক স্তরে পড়াশোনা করতে চান তাঁদের ৫০,০০০ টাকা করে আর্থিক সাহায্য করা হবে বলে জানিয়েছেন নীতীশ।

লালু-রাবড়িকে একযোগে আক্রমণ

লালু-রাবড়িকে একযোগে আক্রমণ

একসময় সতীর্থ ছিলেন তাঁরা। সময়ের সঙ্গে সঙ্গে সম্পর্কে তিক্ততা চরমে পৌঁছেছে। আজ আরজেডি সুপ্রিমো লালু প্রসাদ যাদব নীতীশ কুমারের প্রবল প্রতিপক্ষ। লালু-রাবড়ি রাজ্যকে জঙ্গলরাজে পরিণত করেছিল বলে আক্রমণ শানিয়েছেন নীতীশ। পরিবার তন্ত্র চালিয়েছে রাজ্য। তাই ভোটারদের তিনি অনুরোধ করেছেন উন্নয়নের কাজ দেখে তবেই ভোট দিন। পরিবার তন্ত্রে প্রভাবিত হয়ে ভোট দেবেন না।

এলজেপিতে যোগ দেওয়ায় বহিষ্কৃত ৯ বিজেপি নেতা, সুশীল মোদীর নয়া চালে আদৌও কি শান্ত হবে নীতীশ শিবির?

English summary
Nitish Kumar second virtual rally ahed of Bihar assembly election 2020
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X