• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'সুপ্রিম কোর্টকেও মানছে না গান্ধী পরিবার' রাফালে নিয়ে চূড়ান্ত আক্রমণে নির্মলা সীতারমন

  • |

গান্ধী পরিবার ঔদ্ধত্য দেখাচ্ছে। সুপ্রিম কোর্টের রায়কেও মানতে চাইছে না। রাফালে মামলায় আদালতের রায় কেন্দ্রের পক্ষে যাওয়ায় তা কংগ্রেস মেনে নিতে পারছে না। এই বলে রাহুল গান্ধীর দলকে আক্রমণ করলেন নির্মলা সীতারমন। তিনি বলেন, দেশের মানুষকে মিথ্যা বলে, ভুলপথে চালিত করছে জেনেও কংগ্রেস রাফালে ইস্যুতে সেটাই চালিয়ে গিয়েছে। এতটাই তাঁদের ঔদ্ধত্য যে সুপ্রিম কোর্টের রায়কেও তাঁরা মানতে চাইছে না।

কেন্দ্রীয় প্রতিরক্ষামন্ত্রী বলেছেন, রাফালের দাম নিয়ে বছরভর দেশের মানুষকে মিথ্যা কথা বলেছে কংগ্রেস। অথচ সুপ্রিম কোর্ট রাফালে নিয়ে সমস্ত পিটিশন খারিজ করে দিয়েছে।

নির্মলা জানিয়েছেন, বিজেপির নেতৃত্বে কেন্দ্রীয় সরকার রাফালের দাম নিয়ে খুঁটিনাটি তথ্য ক্যাগ-কে দিয়েছে। পিএসি-তা খতিয়ে দেখবে। তারপরে তা পাবলিক ডকুমেন্ট হবে।

প্রসঙ্গত, সুপ্রিম কোর্ট রাফালে মামলায় তদন্তের আবেদন জানিয়ে জমা করা সমস্ত পিটিশন খারিজ করে দিয়েছে। এই মামলায় কেন্দ্রের পক্ষে রায় দিয়েছে। তবে রায়ের পর কংগ্রেসের অভিযোগ ছিল, সুপ্রিম কোর্টে কেন্দ্র মিথ্যা তথ্য দিয়েছে। পিএসি-তে রিপোর্ট জমা না করেই কেন্দ্র জানিয়েছে যে রিপোর্ট পিএসি খতিয়ে দেখেছে।

এই প্রসঙ্গে কেন্দ্র জানায়, টাইপিংয়ের ভুলে তা হয়েছে। সেজন্য সুপ্রিম কোর্টে হলফনামা জমা দিয়ে সেই ভুল শুধরে নেওয়ার আবেদনও জানিয়েছে কেন্দ্র।

English summary
Nirmala Sitharaman attacks Gandhi family for 'not listening to SC' on Rafale verdict
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X