• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কাল নির্ভয়ার দোষীদের ফাঁসি হচ্ছে না, দিল্লি হাইকোর্টের নির্দেশ পিছল সাজা

নির্ভয়ার দোষীদের ফাঁসির সাজা কার্যকর করার দিন ফের পিছল। আগামিকাল হচ্ছিল না ফাঁসি। আগামিকাল ভোর ৬টায় ফাঁসি কার্যকর করার কথা ছিল। শেষ মুহূর্তে দিল্লি হাইকোর্টের নির্দেশ পিছিয়ে গেল ফাঁসি। নির্ভয়ার দোষী পবন কুমার গুপ্তার ফাঁসির নির্দেশে স্থগিতাদেশ চেয়ে আবেদনের প্রেক্ষিতেই এই রায় দেয় দিল্লি হাইকোর্ট।

 ফের পিছল ফাঁসি

ফের পিছল ফাঁসি

ফের পিছল ফাঁসির সাজা। নির্ভয়ার চার দোষী পবন গুপ্তা, অক্ষয় ঠাকুর, বিনয় শর্মা, মুকেশ সিংয়ের ফাঁসি কার্যকর হওয়ার কথা ছিল আগামি কাল ৩ মার্চ ভোর সাড়ে ৬টায়। রাষ্ট্রপতি তাঁদের ফাঁসির সাজা কার্যকর করার নির্দেশে স্বাক্ষর করতে প্রস্তুত ছিলেন। কিন্তু পবন কুমার সিংয়ের ফাঁসির সাজার উপর স্থগিতাদেশ দেয়ে পাটিয়ালা হাউস কোর্টে আবেদন সব ওলট পালট করে দিয়েছে। সেই আবেদনের প্রেক্ষিতেই ফাঁসির সাজায় স্থগিতাদেশ দেয় আদালত।

 ৩ মার্চ ফাঁসির সাজা হওয়ার কথা ছিল

৩ মার্চ ফাঁসির সাজা হওয়ার কথা ছিল

৩ মার্চ ফাঁসির সাজা হওয়ার কথা ছিল নির্ভয়ার দোষীদের। সেইমত প্রস্তুতিও সব সেরে ফেলেছিল তিহার জেল কর্তৃপক্ষ। ফাঁসুড়ে থেকে ফাঁসি কাঠ সবই প্রস্তুত ছিল। কেবল মাত্র অপেক্ষা ছিল রাষ্ট্রপতির স্বাক্ষর করা মৃত্যু পরোয়ানার। সেটা হাতে পেলেই ফাঁসি কার্যকর হয়ে যেত।

পিকে কে কেন দরকার হল প্রশ্ন মুকুল রায়ের?
 এই নিয়ে দ্বিতীয়বার পিছল ফাঁসি

এই নিয়ে দ্বিতীয়বার পিছল ফাঁসি

এই নিয়ে দ্বিতীয়বার ফাঁসি পিছল নির্ভয়ার দোষীদের। এই নিয়ে নির্ভয়ার মা সরকারের উদ্দেশ্যের দিকে প্রশ্ন তুলেছেন। আইন কার্যকর করতে কেন এত দেরি হচ্ছে তা নিয়ে প্রশ্ন তুলেছেন তিনি। বারবার এভাবে ফাঁসি পিছলে নির্ভয়ার উপর যে অন্যায় হয়েছে সেটা অগ্রাহ্য করা হবে বলে অভিযোগ করেছিলেন তিনি।

English summary
Nirbhya convicts execution delyed again, Dilhi High court ordered
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X