• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

উচ্চবর্ণের হিন্দুদের সম্মান হানির চক্রান্ত, হাথরাসের পাষণ্ডদের পাশে নির্ভয়ার ধর্ষকদের আইজীবী

হাথরাসে গণধর্ষণে অভিযুক্তদের পাশে দাঁড়ালেন নির্ভয়ার দোষীদের আইনজীবী এপি সিং। অখিল ভারতীয় ক্ষত্রিয় মহাসভা নামে উচ্চবর্ণের একটি সংগঠন এপি সিংকে হাথরাসে ধর্ষকদের সমর্থনে দাঁড় করিয়েছে। প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী এবং সংগঠনের সর্বভারতীয় সভাপতি রাজা মহেন্দ্র সিং তাঁকে ধর্ষকদের হয়ে মামলার লড়ার আবেদন জানিয়েছেন।

 ধর্ষকদের সমর্থন নির্ভয়ার আইনজীবী

ধর্ষকদের সমর্থন নির্ভয়ার আইনজীবী

নির্ভয়ার ধর্ষকদের হয়ে যখন কেউ মামলা লড়লে রাজি ছিলেন না। ঠিক তখনই তাঁদের হয়ে মামলা লড়তে রাজি হয়েছিলেন আইনজীবী এপি সিং। তিনি শেষ পর্যন্ত তাদের হয়ে মামলা লড়ে গিয়েছেন। এবার হাথরাসে ধর্ষকদের সমর্থনে কথা বললেন এপি সিং।

উচ্চবর্ণের অসম্মান

উচ্চবর্ণের অসম্মান

হাথরাস কাণ্ডে উচ্চবর্ণের চার জনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করা হয়েছে। অখিল ভারতীয় ক্ষত্রিয় মহাসভা নামে উচ্চবর্ণের এক সংগঠন তার তীব্র আপত্তি জানিয়েছে। এই সংগঠনের সর্বভারতীয় সভাপতি প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী রাজা মহেন্দ্র সিং। তিনি অভিযোগ করেছেন উচ্চবর্ণের লোকেদের সম্মান হানির চক্রান্ত করা হচ্ছে। তাই এপি সিংকে অভিযুক্তদের হয়ে মামলা লড়ার আবেদন জানিয়েছেন তিনি।

দলিতদের ব্যবহার করা হচ্ছে

দলিতদের ব্যবহার করা হচ্ছে

উচ্চবর্ণের লোকেদের সম্মানহানি করার জন্য দলিতদের ব্যবহার করা হচ্ছে বলে অভিযোগ করা হয়েছে। গত সপ্তাহে শ্রাবণ সমাজ নামে একটি সংগঠন অভিযুক্তদের সমর্থনে প্রবাদ সভা করেছিল। কিন্তু সেটা তেমন জোরাল ছিল না। তাই এপি সিংকে ময়দানে আনা বলে মনে করা হচ্ছে।

 হাথরাসে রাজনীতি

হাথরাসে রাজনীতি

হাথরাস নিয়ে বিরোধীরা রাজনীতি করছে বলে অভিযোগ করেছে বিজেপি। পুলিসের পক্ষ থেকে জানানো হয়েছে হাথরাসে কোনও ধর্ষণের ঘটনা ঘটেনি। নির্যাতিতার মৃত্যু হয়েছে গলায় প্রবল আঘাতের কারণে। দলিত কিশোরী নিজেও কখনও ধর্ষণের অভিযোগ জানাননি বলে দাবি করা হয়।

English summary
Nirbhya convicts accused AP Singh support Hathras rape accused
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X