• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নীরব মোদীর ‘প্রাসাদ’ উড়ে গেল ডিনামাইট চার্জে, ভিডিও-য় দেখুন সেই ধ্বংসলীলা

আর্থিক প্রতারণা মামলায় দেশছাড়া হিরে ব্যবসায়ী নীরব মোদী। শেষপর্যন্ত তাঁর প্রাসাদোপম বাংলো বিস্ফোরক দিয়ে উড়িয়ে দেওয়া হল। মহারাষ্ট্র সরকার ডিনামাইট চার্জ করে এই বেআইনি নির্মাণ উড়িয়ে দেওয়ার সিদ্ধান্ত কার্যকর করল। শুক্রবার সকালে বিস্ফোরণে জেরে মাটির সঙ্গে মিশে যায় নীরব মোদীর 'প্রাসাদ'।

নীরব মোদীর ‘প্রাসাদ’ উড়ে গেল এক বিস্ফোরণে, ভিডিও-য় দেখুন সেই ধ্বংসলীলা

অভিযোগ, আলিবাগে সমুদ্র সৈকতের ধারে বেআইনিভাবে গড়ে উঠেছিল নীরব মোদীর বাংলো। ১০০ কোটি টাকা মূল্যে নির্মিত হয়েছিল ৩৩ হাজার বর্গফুটের এই প্রাসাদ। নীরব মোদীর প্রাসাদোপম এই বাড়ি নিয়ে দীর্ঘদিন ধরেই সমস্যা চলছিল। অভিযোগ, সমুদ্রের তীরে এই বাংলো তৈরি হওয়ায় তা পরিবেশের ভারসাম্য রক্ষায় অন্যতম অন্তরায় হয়ে উঠেছিল।

দীর্ঘদিন ধরেই এই বাংলো ভাঙার কাজ চলছিল। কিন্তু বাংলোর পিলার ও গাঁথুনি এতটাই মজবুত ছিল যে, তা ভাঙচে হিমশিম খেতে হয়। এরপর একান্ত বাধ্য হয়েই ডিনামাইট দিয়ে উড়িয়ে দেওয়া হয় বাড়ি। এই বাড়িটি ধূলিসাৎ করতে একশোরও বেশি বিস্ফোরক ব্যবহার করা হয়।

[আরও পড়ুন: দেশটাই চুরি করে নিচ্ছেন মোদীবাবু! নারী দিবসে ঐক্যবদ্ধ ভারত গড়ার ডাক মমতার ]

উল্লেখ্য, পঞ্জাব ন্যাশনাল ব্যাংকে ২০ হাজার কোটি টাকা প্রতারণা করে দেশছাড়া হয়ে যান নীরব মোদী। এরপর দেশ-বিদেশ মিলিয়ে তার সর্বমোট ৬৩৭ কোটি টাকার সম্পত্তি বাজেয়াপ্ত করছে ইডি। ইতিমধ্যে নীরব মোদী, তাঁর বিজনেস পার্টনার মামা মেহুল চোকসি ও নীরব মোদীর ভাই নিশাল মোদী ও বোনের নামেও রেড কর্নার নোটিশ জারি করা হয়।

[আরও পড়ুন: পাকিস্তানকে সাহায্য করছে দেশের কয়েকজনের বিবৃতি, মোদী দিলেন চরম হুঁশিয়ারি]

English summary
Nirav Modi’s bungalow demolished by charge of Dynamite. Maharastra Government decides to demolish the bungalow
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X