• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পুলওয়ামার পর ফের ভয়াবহ বিস্ফোরণ! উত্তরপ্রদেশে মৃত্যু এ রাজ্যের ৯ জনের

উত্তরপ্রদেশে কার্পেট কারখানায় ভয়াবহ বিস্ফোরণে মৃত হল এ রাজ্যের ৯ জন শ্রমিকের। মৃতরা মালদহের বাসিন্দা। শনিবার সকালে উত্তরপ্রদেশের ভদেহি এলাকার গালিচা কারখানায় ভয়াবহ বিস্ফোরণের খবর আসে। সেই বিস্ফোরণে মালদহের শ্রমিকরা গুরুতর জখম হলে জানায় উত্তরপ্রদেশ প্রশাসন। দুপুরে মালদহ জেলা প্রশাসনকে জানানো হয় ৯ জনের মৃত্যু হয়েছে।

ভয়াবহ বিস্ফোরণে গালিচা চাপা মৃত্যু রাজ্যের ৯ শ্রমিকের

উত্তরপ্রদেশের এই কারখানায় ভয়াবহ বিস্ফোরমের ঘটনায় মোট ১১ জনের মৃত্যু খবর মিলেছে। তাঁদের মধ্যে ৯ জন মালদহের। এখনও বেশ কিছু শ্রমিক ধ্বংসস্তূপের নীচে চাপা পড়ে থাকতে পারে বলে আশঙ্কা পুলিশ প্রশাসনের। এদিন শ্রমিকরা যখন সকালে কর্মরত, আচমকাই বিস্ফোরণ ঘটে। দাউদাউ আগুনে ছড়িয়ে পড়ে কারখানায়। সেখানেই মৃত্যু হয় শ্রমিকদের। অভিযোগ, কোনও বাজি মজুত ছিল গালিচা কারখানার আড়ালে। সেখান থেকেই এই বিস্ফোরণ।

উত্তরপ্রদেশে বিস্ফোরণের ঘটনায় বাংলার শ্রমিকদের মৃত্যুতে উদ্বেগ প্রকাশ করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি শুভেন্দু অধিকারী ও ফিরহাদ হাকিমকে অতি সত্ত্বর মালদহে যাওয়ার নির্দেশ দিয়েছেন। মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে ফিরহাদ হাকিম তড়িঘড়ি পুরসভার বৈঠক শেষ করে রওনা দিয়েছেন মালদহের উদ্দেশ্যে। শুভেন্দু অধিকারীও যাচ্ছেন মালদহে।

মালদহের মৃত শ্রমিকদের দেহ ফিরিয়ে আনার জন্য সবরকম সাহায্যের আশ্বাস দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেই কারণেই পাঠানো হয়েছে ফিরহাদ হাকিমকে। মালদহে মৃত শ্রমিকদের পরিবারের প্রতি সহানুভূতি জানিয়েছেন মুখ্যমন্ত্রী। পরিবারের পাশে থাকার আশ্বাস দিয়েছেন তিনি। এই ঘটনায় মালদহের সংশ্লিষ্ট এলাকায় শোকের ছায়া নেমে আসে।

English summary
Nine workers of Malda are died due to blast in carpet factory in Uttar Pradesh.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X