• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বেলাগাম করোনা সংক্রমণের মুখে গোটা রাজ্য, ফের নাইট কার্ফু জারি হরিয়ানায়

  • |

দৈনিক সংক্রমণের নিরিখে অতীতের সমস্ত রেকর্ড ভেঙে ফেলেছে ভারত। গত ২৪ ঘণ্টায় গোটা দেশে আক্রান্ত হয়েছেন ১ লক্ষ ৬৫ হাজারের বেশি মানুষ। এদিকে দেশজোড়া উদ্বেগের মাঝেই বেলাগাম করোনা সংক্রমণের মুখোমুখি হয়েছে হরিয়ানাও। গত কয়েক সপ্তাহ ধরেই এই রাজ্যে করোনা গ্রাফ ক্রমশ উর্দ্ধমুখী।অন্যদিকে গত ২৪ ঘণ্টায় গোটা রাজ্যে করোনার কবলে পড়েছেন ৩ হাজার ৪৪০ জন।

Positive Story : রাশিয়ার স্পুটনিক-ভি ভ্যাকসিনকে অনুমোদন দিল কেন্দ্রের বিশেষজ্ঞ দল

বেলাগাম করোনা সংক্রমণের মুখে গোটা রাজ্য, ফের নাইট কার্ফু জারি হরিয়ানায়

এমতাবস্থায় নতুন সংক্রমণ ঠেকাতে ফের নাইট কার্ফু জারি করল হরিয়ানা সরকার। সূত্রের খবর, রাত ৯ টা থেকে ভোর ৫টা পর্যন্ত নাইট কার্ফু চলবে হরিয়ানায়। এমনকী এই বিষয়ে আগামী নোটিশ না দেওয়া পর্যন্ত এই সিদ্ধান্তই কার্যকরী থাকবে বলে জানানো হয়েছে। অন্যদিকে ইতিমধ্যেই জয়পুর সহ বিভিন্ন শহরেই নাইট কার্ফুর বড়সড় প্রভাবও পড়তে শুরু করেছে। রাত বাড়লেই শুনশান হয়ে যাচ্চে রাস্তঘাট। বন্ধ হয়ে যাচ্ছে রাস্তাঘাট।

এদিকে শুধু হরিয়ানা নয়, করোনা রুখতে নাইট কার্ফু জারি হয়েছে দেশেরে একাধিক রাজ্যে। এমনকী আংশিক লকডাউনের পথেও হেঁটেছে বিভিন্ন রাজ্য। কড়া হয়েছে করোনা বিধি। এদিকে দেশের করোনা সংক্রমণের মধ্যে শীর্ষে মহারাষ্ট্র। গতকালও সেখানেও আক্রান্ত হয়েছেন ৬০ হাজারের বেশি। এমতাবস্থায় একটানা লকডাউন ছাড়া করোনা দমনের আর কোনও রাস্তাই খোলা নেই বলে মনে করছে মহারাষ্ট্র সরকার। তবে এই বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নিতে সোমবারই জরুরি বৈঠকে বসছেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে।

সংক্রমণের নিরিখে বিশ্ব মানচিত্রে দ্বিতীয় স্থানে ভারত, লাগামছাড়া সংক্রমণের নেপথ্যে কী কারণ? সংক্রমণের নিরিখে বিশ্ব মানচিত্রে দ্বিতীয় স্থানে ভারত, লাগামছাড়া সংক্রমণের নেপথ্যে কী কারণ?

English summary
Massive Corona infection, night curfew imposed again in Haryana
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X