• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তিন বছরে সব থেকে নিচে নিফটি, করোনার প্রকোপে শেয়ার বাজারের পতনের মাঝেই উর্ধ্বমুখী ইয়েস ব্যাঙ্ক

করোনা ভাইরাসের প্রকোপের জেরে বিশ্ব বাজারের অস্থিরতার জের ভারতীয় শেয়ার বাজারকে ধসের পথে নিয়ে যাচ্ছে ক্রমশ। সেই রেশ ধরেই আজ ফএর সেনসেক্স ও নিফটিতে পতন দেখা যায়। আজ সেনসেক্স ২.৫৮ শতাংশ পড়ে গিয়ে ৩০,৫৭৯ পয়েন্টে দাঁড়ায়।

তিন বছরে সবচেয়ে নিচে নিফটি

তিন বছরে সবচেয়ে নিচে নিফটি

এদিকে সেনসেক্সের পাশাপাশি আজ বড় পতল দেখা যায় নিফটির ক্ষেত্রেও। ২. শকাংশ অর্থাৎ ২৩০ পয়েন্ট পড়ে নিফটি দাঁড়ায় ৮৯৬৭ পয়েন্টে। এর জেরে তিন বছরে সব থেকে নিচে নেমে যায় নিফটি

শেয়ারবাজারের পতনের মাঝএই উর্ধ্বমুখী ইয়েস ব্যাঙ্ক

শেয়ারবাজারের পতনের মাঝএই উর্ধ্বমুখী ইয়েস ব্যাঙ্ক

তবে শেয়ারবাজারের বিপরীত মুখে গিয়ে আজও দাম বাড়ে ইয়েস ব্যাঙ্কের। মূলত, এসবিআই ও অন্যান্য বেসরকারি ব্যাঙ্কের ইয়েস ব্যাঙ্কে বিনিয়োগের জেরেই এই দাম বাড়া বলে মনে করা হচ্ছে। এর আগে ইয়েস ব্যাঙ্কের পতন দিয়েই শেয়ার বাজারের এই ধস শুরু হয়েছিল। সঙ্গে ছিল করোনা প্রকোপের প্রভাব।

করোনার প্রভাবে দিশেহারা বিনিয়োগকারীরা

করোনার প্রভাবে দিশেহারা বিনিয়োগকারীরা

এর আগে সোমবার শেয়ারবাজারের লেনদেন চালু হওয়ার এক ঘণ্টা যেতে না যেতেই ২০২৪ পয়েন্ট পতন হয় সেনসেক্সে। এর জেরে ৩২ হাজারের ঘরে নেমে যায় সেনসেক্স। নিফটিও পতন দেখে প্রায় ৪৫০ পয়েন্ট। এদিকে করোনা রুখতে সবরকম ব্যবস্থা নেওয়ার কথা সরকার জানালেও তাতে মানুষের মনের আশঙ্কা দূর হচ্ছে না। বিনিয়োগকারীরা এই আশঙ্কার জেরে ঘরে টাকা তুলতে শেয়ার বেচার দিকেই ঝুঁকছেন যার জেরেই এই পতন বলে বিশেষজ্ঞদের মত।

English summary
nifty falls three years low amid coronavirus row, yes bank gains
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X