• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নবনির্বাচিত শিবসেনা বিধায়কদের গলায় আপোসের বার্তা, দাবি বিজেপি সাংসদের

নবনির্বাচিত শিবসেনা বিধায়কদের গলায় শোনা যাচ্ছে অন্যসুর। ঠাকরে যখন বিজেপিকে চাপে রাখতে ব্যস্ত। ঠিক তখনই মহারাষ্ট্রের নব নির্বাচিত ৪৫ জন বিধায়ক বিজেপির সঙ্গে হাত মিলিয়ে সরকার গড়তে মরিয়া। এমনই জানিয়েছেন বিজেপি সাংসদ সঞ্জয় খাকাডে। রাজ্য সভা সাংসদ একটি টেলিভিশন চ্যানেলকে দেওয়া সাক্ষাতকারে জানিয়েছেন, মহারাষ্ট্রের ৪৫ জন শিবসেনা সাংসদ বিজেপির সঙ্গে হাত মেলাতে প্রস্তুত।

ক্ষমতার লড়াই তুঙ্গে মহারাষ্ট্রে

ক্ষমতার লড়াই তুঙ্গে মহারাষ্ট্রে

বিজেপি না শিবসেনা কার হাতে থাকবে ব্যাটন এই নিয়ে এখন চাপানউতোর তুঙ্গে মহারাষ্ট্রে। বিজেপি পেয়েছে ১০৫িট আসন শিবসেনা পেয়েছে ৫৬টি আসন। ভোটের আগে আসন ভাগাভাগি নিয়ে যেমব শিবসেনা ও বিজেপির মধ্যে বিবাদ চরমে উঠেছিল। ঠিক সেরকম ভোটের পরেও মন্ত্রিত্ব নিয়ে বিবাদ চরমে উঠেছে। উদ্ধব ঠাকরে ৫০ শতাংশ মন্ত্রীত্ব দাবি করেছে। মুখ্যমন্ত্রী পদ নিয়েও চলছে টানাপোড়েন।

শিবসেনা বিধায়করা বিজেপির সঙ্গে জোট চায়

শিবসেনা বিধায়করা বিজেপির সঙ্গে জোট চায়

এই টানমাটাল পরিস্থিতিতে বিজেপি সাংসদ সঞ্জয় খাকাডে দাবি করেছেন মহারাষ্ট্রের নবনির্বাচিত ৪৫ জন শিবসেনা বিধায়ক নাকি বিজেপির সঙ্গে হাত মিলিয়ে সরকার গড়তে চায়। তাঁরা নাকি জানিয়েছেন, সিদ্ধান্ত যাই হোক বিজেপির নেতৃত্বেই মহারাষ্ট্রের সরকার গড়তে চায় শিবসেনার এই ৪৫ জন নির্বাচিত বিধায়ক

কবে সরকার গঠন মহারাষ্ট্রে?

কবে সরকার গঠন মহারাষ্ট্রে?

জয়ের পরেও যে এই পরিস্থিতি তৈরি হবে মহারাষ্ট্রে সেকথা কল্পনা করতে পারেননি অমিত শাহরা। ভোটের ফলাফল প্রকাশের পর বেশ কয়েকদিন হয়ে গেলেও কবে সরকার গঠন হবে এই নিয়ে এখনও সুনিশ্চিত কোনও সিদ্ধান্তে আসতে পারেননি তাঁরা। উল্টে আরও জটিল পরিস্থিতি তৈরি হচ্ছে মহারাষ্ট্রে।

সামনেই আবার অযোধ্যার বিতর্কিত জমি মামলার রায়। অযোধ্যা নিয়ে আগে থেকেই বিজেপিকে হুঁশিয়ারি দিয়ে রেখেছে শিবসেনা। বিধানসভা ভোটের আগে অযোধ্যা সফরও করেছিলেন উদ্ধব ঠাকরে। সেখান থেকেই রামমন্দির তৈরির হুঁঙ্কার দিয়েছিলেন তিনি। তাই সব মিলিয়ে একটু চাপের মধ্যেই রয়েছেন অমিত শাহরা। সমাধান সূত্রের খোঁজে দিনরাত চলছে আলোচনা।

মোবাইল ফোন অর্ডার করে পেলেন পাথর, অভিযোগ দায়ের বিজেপি সাংসদের

সেতুবন্ধনের কাজ করেন বৈশাখী! বিজেপি নেতা শোভনকে কালীপুজোয় আমন্ত্রণ জানান মমতা

English summary
newly elected Shiv Sena MLAs are keen on govt formation by joining hands with the BJP
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X