• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

লালফৌজকে ধাক্কা ভারতীয় জওয়ানদের, ভিডিওর জেরে কোন প্রভাব পড়বে সেনা আলোচনায়

Google Oneindia Bengali News

সেদিন লাদাখ সীমান্তে ঠিক কী ঘটেছিল। তার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। তাতে দেখা গিয়েছে লালফৌজকে ধাক্কা দিচ্ছে ভারতীয় জওয়ানরা। পাল্টা ধাক্কা দিচ্ছে চিনা বাহিনীও। এই নিয়ে দুই পক্ষের মধ্যে ধাক্কা ধাক্কি চলছে। এদিকে সেনা পর্যায়ের বৈঠক চলছে সীমান্তে। যদিও ভিডিওয় সময় এবং দিনের কোনও উল্লেখ নেই।

লালফৌজের সঙ্গে ভারতীয় সেনার সংঘর্ষ

লালফৌজের সঙ্গে ভারতীয় সেনার সংঘর্ষ

গত ১৫ জুন লাদাখ সীমান্তে গালওয়ান উপত্যকা নিয়ে দুই দেশের সেনা বাহিনীর মধ্যে ধুন্ধুমার বাঁধে। তাতে ২০ জন ভারতীয় জওয়ান শহিদ হয়েছেন। অপদিকে চিনের ৪৩ জন জওয়ান ঘায়েল কয়েছে। চিনের লাদাখ কমান্ডার নিহত হয়েছেন বলে জানা গিয়েছে।

 ভাইরাল ভিডিও

ভাইরাল ভিডিও

লাদাখে লালফৌজের সঙ্গে ভারতীয় জওয়ানদের সংঘর্ষের একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। যদিও এখনও পর্যন্ত ভিডিওর সত্যতা জানা যায়নি। কারণ সেই ভিডিও-য় কোনও তারিখ এবং সময়ের উল্লেখ নেই। কাজেই লাদাখের সেই সংঘর্ষের ভিডিও-ই এটা কিনা তা নিয়ে নিশ্চিত হওয়া যাচ্ছে না।

সেনা পর্যায়ের বৈঠক

সেনা পর্যায়ের বৈঠক

এদিকে লাদাখ সীমান্তে দ্বিতীয় দফার সেনা পর্যায়ের বৈঠক শুরু হয়েছে। এই ভিডিও তাতে প্রভাব ফেলবে কিনা এই নিয়ে উদ্বেগ বাড়ছে। অনেকেই আবার দাবি করেছেন এই ভিডিও গত বছর মে মাসের সিকিমের। ডোকালায় চিনা বাহিনীর সঙ্গে যে সংঘর্ষ বেঁধেছিল ভারতীয় সেনার তার ছবি।

কাশ্মীরে যাচ্ছেন সেনা প্রধান

কাশ্মীরে যাচ্ছেন সেনা প্রধান

কাশ্মীরে সেনা প্রস্তুতি খতিয়ে দেখতে যাচ্ছেন সেনা প্রধান জেনারেল নারাভানে। এলএসি সীমান্তে সেনা বাড়ানো হয়েছে। অতিরিক্ত বাহিনী মোতায়েন করা হয়েছে।

English summary
New vedio circulated clash between Indian soilders and PLA in socila media
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X