• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মমতার পরিবারে আগমন হল নতুন সদস্যের! ফেসবুকে ছবি পোস্ট হতেই অভিনন্দনের বন্যা

রাস পূর্ণিমার পুণ্যলগ্নে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পরিবারে এল নতুন সদস্য। মঙ্গলবার ভাইপো অভিষেক বন্দ্যোপাধ্যায় এক পুত্র সন্তানের বাবা হলেন। তাঁর স্ত্রী রুজিরা কলকাতার এক বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন। তাঁর নাম দেওয়া হয়েছে আয়াংশ। হাসপাতালের পক্ষ থেকে জানানো হয়েছে মা ও ছেলে দুজনেই সম্পূর্ণ সুস্থ রয়েছেন।

সদ্যোজাতকে নিয়ে ছবি পোস্ট

তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়ই প্রথম এ খবর প্রকাশ্যে আনেন। সদ্যোজাতকে নিয়ে তিনি একটি ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। মঙ্গলবার বিকেলে ওই ছবি পোস্ট করার পরই জানা যায়, অভিষেক আবার বাবা হলেন। এরপরই অভিষেকের কাছে অভিনন্দনের বন্যা বয়ে যায়।

কন্যা সন্তানের পর পুত্র সন্তান

কন্যা সন্তানের পর পুত্র সন্তান

সোমবার অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রীকে ভর্তি করা হয়েছিল কলকাতার একটি বেসরকারি হাসপাতালে। সেখানেই তিনি পুত্র সন্তানের জন্ম দেন। প্রসঙ্গত উল্লেখ্য, অভিষেক-রুজিরার একটি পাঁচ বছরের কন্যা সন্তান রয়েছে। অভিষেক-রুজিরার প্রথম সন্তান আজানিয়াও ভাইকে পেয়ে খুশি। এখন থেকে মুখ্যমন্ত্রীর পরিবারের কনিষ্ঠ সদস্যের জায়গাটা আজানিয়ার কাছ থেকে নিয়ে নিল ছোট্ট আয়াংশ।

অভিষেকের স্ত্রী অন্তঃসত্ত্বা, প্রকাশ করেন মমতা

অভিষেকের স্ত্রী অন্তঃসত্ত্বা, প্রকাশ করেন মমতা

অভিষেকের স্ত্রী যে অন্তঃসত্ত্বা ছিলেন তা প্রথম জানান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কিছুদিন আগে কলকাতা বিমানবন্দরে হেনস্থার শিকার হতে হয় রুজিরাকে। তারপরই মমতা বন্দ্যোপাধ্যায় মন্তব্য করেছিলেন, অভিষেকের স্ত্রী অন্তঃসত্ত্বা। তারপরও তাঁকে হেনস্থা করা হয়েছে। ফলে সে ডিপ্রেশনে চলে গিয়েছে। সেই মন্তব্য থেকেই জানা যায় অভিষেক আবার বাবা হতে চলেছেন।

English summary
New Member comes in Mamata Banerjee’s house. Abhishek Banerjee becomes father again. His wife births a son in hospital on Tuesday.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X