• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা লকডাউনে নয়া নির্দেশিকা বিএসএফ জওয়ানদের, কোন দিকে যাচ্ছে পরিস্থিতি

করোনা লকডাউন শেষ হওয়ার সময় ক্রমশ এগিয়ে আসছে। ১৪ এপ্রিলেই শেষ হয়ে যাচ্ছে লকডাউন। এই পরিস্থিতিতে বিএসএফ জওয়ানদের নয়া নির্দেশিকা জারি করা হয়েছে। তাতেই করোনা লকডাউন বাড়ার একটা ইঙ্গিত রয়েছে বলে মনে করা হয়েছে। আগামী ২১ এপ্রিল পর্যন্ত বিএসএফ জওয়ানদের কোথাও যেতে নিষেধ করা হয়েছে।

বিএসএফ জওয়ানদের নির্দেশিকা

বিএসএফ জওয়ানদের নির্দেশিকা

গোটা দেশে করোনা লকডাউন যখন শেষের পথে তখন বিএসএফ জওয়ানদের কড়া নির্দেশিকা জারি করা হয়েছে। ২১ এপ্রিল পর্যন্ত জওয়ানরা যে যেখােন আছেন সে সেখানেই থাকুন এমনই নির্দেশ দেওয়া হচ্ছে। যে জওয়ানরা ছুটিতে রয়েছেন তাঁদের ২১ এপ্রিল পর্যন্ত ছুটি বাড়িয়ে দেওয়া হয়েছে। প্রায় সব ক্যাম্পে টেলিফোনে এই নির্দেশিকা পাঠিয়ে দিতে বলা হয়েছে। এর আগে সিএপিএফেও প্রায় একই রকম নির্দেশিকা জারি করা হয়েছে।

লকডাউন বাড়ার ইঙ্গিত

লকডাউন বাড়ার ইঙ্গিত

করোনা সংক্রমণ যেভাবে গোটা দেশে বেড়ে চলেছে তাতে লকডাউন বাড়ানোর দিকেই মত দিয়েছে অধিকাংশ রাজ্য সরকার। তেলঙ্গানা ইতিমধ্যেই লকডাউন বাড়ানোর জন্য প্রধানমন্ত্রীকে অনুরোধ জানিয়েছেন। এরকম একাধিক রাজ্য সরকার প্রধানমন্ত্রীকে এই অনুরোধ জানিয়েছে।

করোনা : একনজরে কলকাতা সহ রাজ্যের আপডেট
লকডাউন নিয়ে আলোচনা

লকডাউন নিয়ে আলোচনা

ধাপে ধাপে লকডাউন তোলা হবে না লকডাউনের সময় আরো বাড়ানো হবে এই নিয়ে বিশেষজ্ঞদের নিয়ে আলোচনায় বসেছেন প্রধানমন্ত্রী। কারণ হাতে আর সময় নেই। মাত্র কয়েকটি দিন পড়ে রয়েছে। তার উপরে দেশে করোনা সংক্রমণে মৃতের সংখ্যা ১০০ ছাড়িয়েছে। আক্রান্তে সংখ্যাও ৪০০০ অতিক্রম করেছে।

English summary
New instruction to BSF jawans in coronavirus lockdown
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X