• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মধ্যপ্রদেশে নতুন ২০ জন আক্রান্ত, রয়েছে তিন শিশুও, উদ্বেগে স্বাস্থ্য দপ্তর

মধ্যপ্রদেশে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যাটা আরও বেড়ে গেল। বুধবার নতুন করে ২০ জন আক্রান্ত হয়েছে এই রোগে। স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে জানা গিয়েছে যে রাজ্যে মোট সংক্রমণের সংখ্যা এখনও পর্যন্ত ৮৬ জন।

তিন শিশু কোভিড–১৯–এ আক্রান্ত

তিন শিশু কোভিড–১৯–এ আক্রান্ত

স্বাস্থ্য দপ্তরের আধিকারিক জানিয়েছেন, নতুন আক্রান্তদের মধ্যে ইন্দোর থেকে রয়েছেন ১৯ জন এবং একজন খারগোন জেলা থেকে। ইন্দোরের ১৯ জন আক্রান্তদের মধ্যে ন'‌জন একই পরিবারের সদস্য রয়েছে। যাদের মধ্যে ৩, ৫ ও ৮ বছরের তিনজন শিশু রয়েছে। তাঁরা প্রত্যেকেই তানজিম নগর এলাকার বাসিন্দা। শিশুরা এই করোনাতে আক্রান্ত হওয়ায় উদ্বেগ বাড়িয়েছে স্বাস্থ্য বিভাগের। প্রসঙ্গত, এতদিন বয়স্ক ব্যক্তিরাই বেশি করোনাতে আক্রান্ত হচ্ছিলেন কিন্তু এখন শিশুরাও এই রোগের কবলে পড়ছে।

পুলিশ কর্মী আক্রান্ত

পুলিশ কর্মী আক্রান্ত

নতুন আক্রান্তদের মধ্যে ইন্দোরের এক পুলিশ কর্মীও রয়েছেন। তাঁকে ভর্তি করা হয়েছে বেসরকারি হাসপাতালে। সতর্কতামূলক ব্যবস্থা হিসাবে পুলিশ কর্মীর স্ত্রী ও তাঁর দুই সন্তানকে হাসপাতালের আলাদা ওয়ার্ডে রাখা হয়েছে। যে থানাতে ওই পুলিশ কর্মী বসতেন সেই থানা স্যানিটাইজড করা হয়েছে এবং অন্য কর্মীদেরও বলা হয়েছে যথাযথ ব্যবস্থা নিতে। ওই পুলিশ কর্মী তিনি ওই থানার দায়িত্বপ্রাপ্ত আধিকারিক ছিলেন।

ইন্দোরে করোনা আক্রান্তের সংখ্যা বেশি

ইন্দোরে করোনা আক্রান্তের সংখ্যা বেশি

মধ্যপ্রদেশের মধ্যে ইন্দোরেই সবচেয়ে বেশি করোনা আক্রান্তের সংখ্যা পাওয়া গিয়েছে। এখানে ৬৩ জন আক্রান্ত হওয়ার খবর পাওয়া গিয়েছে এবং তিনজন মৃত। এর পাশাপাশি জব্বলপুরেও আটটি কোভিড-১৯-এর কেস পাওয়া গিয়েছে, উজ্জ্বয়িনিতে ছয়, শিবপুরি ও গোয়লিয়রে ২টি ও খারগোনে একটি কেস পাওয়া গিয়েছে। ৮৬ জন আক্রান্ত রাজ্যে ও ইন্দোরে ৩ ‌জন ও উজ্জ্বয়িনিতে ২ জন মোট পাঁচজনের মৃত্যু ঘটেছে রাজ্যে।

প্রতীকী ছবি

English summary
new 20 coronavirus case including 3 children in madhyapradesh
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X