• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ড্রাগ রাখার অভিযোগে জাপানে নেস ওয়াদিয়ার ২ বছরের জেল, জানাচ্ছে রিপোর্ট

ড্রাগ রাখার অভিযোগে ওয়াদিয়া গ্রুপের উত্তরাধিকারী নেস ওয়াদিয়ার জাপানে দুই বছরের জেল হয়েছে বলে সূত্রের খবর। যদিও জাপানের আদালত সেই সাজা পাঁচ বছরের জন্য স্থগিত করে দিয়েছে বলেও খবর।

ড্রাগ রাখার অভিযোগে জাপানে নেস ওয়াদিয়ার ২ বছরের জেল, জানাচ্ছে রিপোর্ট

এক রিপোর্টে জানানো হয়েছে, ওয়াদিয়া গ্রুপের চেয়ারম্যান নাসলি ওয়াদিয়ার পুত্র তথা আইপিএলের অন্যতম দল কিংস ইলেভেন পাঞ্জাবের কো-ওনার নেস, জাপানের নর্দান আইল্যান্ড হোক্কাইডোতে ছুটি কাটাতে গিয়েছিলেন। ফেরার সময় নিউ ছিটোস বিমানবন্দরে, নেস ওয়ালিয়ার জামার পকেট থেকে ২৫ গ্রাম কান্নাবিস রেজিন বাজেয়াপ্ত করে সেদেশের অভিবাসন দফতর। তাঁকে গ্রেফতার করা হয়। জাপানি পুলিশের জেরায় নেস ওয়ালিয়া নিজের অপরাধ কবুল করার পাশাপাশি ব্যক্তিগত ব্যবহারের জন্য ওই ড্রাগ পকেটে রেখেছিলেন বলে স্বীকার করেছেন, ওই রিপোর্টে এমনটাই জানানো হয়েছে।

সূত্রের খবর, অভিনেত্রী প্রীতি জিন্টার প্রাক্তন স্বামী নেস ওয়াদিয়ার বিরুদ্ধে দুই বছরের কারাদণ্ডের নির্দেশ দিয়েও সেই সাজা পাঁচ বছরের জন্য স্থগিত করেছে জাপানের সাপ্পোরো আদালত। জানিয়ে দিয়েছে, এই সময়ে গর্হিত কোনা অপরাধ না করলে নেসকে গ্রেফতার করে যাবে না। যদিও নেসের গ্রেফতারির বিষয়টি ওয়াদিয়া গ্রুপের তরফ থেকে স্বীকার করা হয়নি। উল্লেখ্য, গত মার্চে নর্দান জাপানের নিউ ছিটোস বিমানবন্দরেই ২৫ গ্রাম কান্নাবিস রেজিন সহ ওয়াদিয়া গ্রুপের চেয়ারম্যান নাসলি ওয়াদিয়া ধরা পড়েছিলেন বলেও রিপোর্টে দাবি করা হয়েছে।

English summary
Ness Wadia sentenced to 2-year jail in Japan for drugs possession.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X